আকাশ থেকে উড়োজাহাজের তেলের ট্যাংক পড়ল গফরগাঁওে

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার পাইথল বটতলা এলাকায় হঠাৎ করে আকাশ থেকে ছিটকে পড়ে প্রশিক্ষণ বিমানের দু’টি তেলের ট্যাংক। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পরপরই স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রোববার (১ ডিসেম্বর) বিকেলে পাইথল ইউনিয়নে একটি জঙ্গলে ও রেললাইনের পাশে এ ট্যাংক দু’টি ছিটকে পড়ে। যান্ত্রিক ত্রুটির কারণে ট্যাংক দু’টি প্লেন থেকে ছিটকে পড়েছে বলে দাবি পুলিশের। স্থানীয় ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে ট্যাংক দু’টি উদ্ধার করেছে।

স্থানীয় বাসিন্দা গোলাপ মিয়া জানান, বিকাল অনুমানিক ৪টার দিকে পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে বিমানটি আকাশে উড়ার সময় বিকট শব্দে তেলের ট্যাংক মাটিতে পড়ে যায়। এ সময় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। লোকজন ভয়ে ছুটাছুটি শুরু করে।

Travelion – Mobile

খবর পেয়ে স্থানীয় প্রশাসনের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হন। উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুব উর রহমান জানান, এগুলো ছিল প্রশিক্ষণ যুদ্ধ বিমানের অতিরিক্ত তেলের ট্যাংক। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান জানিয়েছেন বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উদ্ধার দল ট্যাংক দুটি নিয়ে যায় ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে বাংলাদেশ বিমানবাহিনী কর্মকর্তারা সাংবাদিকদের জানান, কীভাবে উড়ন্ত প্লেন থেকে ট্যাংক দু’টি ছিটকে পড়েছে তা তদন্ত ছাড়া নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!