লেবাননে বাংলাদেশিদের মিনি ফুটবল টুর্নামেন্ট শুরু

লেবাননে আমরা করব জয় ফুটবল একাদশের আয়োজনে শুরু হয়েছে প্রবাসী বাংলাদেশিদের মিনি ফুটবল টুর্নামেন্ট। দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গড়া ৮টি দল টুর্নামেন্টে অংশ নিয়েছে।

রবিবার (১ ডিসেম্বর) রাজধানী বৈরুতের শুয়াইফাত এলাকায় স্টার স্পোর্টস ইন্ডোর স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন করা হয় এই ফুটবল টুর্নামেন্ট। প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও রাজনীতিবিদ মফিজুল ইসলাম বাবু প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বােধন করেন।

আয়োজক সংগঠনের মো. আজহারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমরা করবো জয় ফুটবল একাদশের সভাপতি আব্দুল করিম মজুমদার।

Travelion – Mobile

উদ্বোধনী দিন ৩টি খেলা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী খেলায় ভাইবন্ধু ফুটবল একাদশ ২-১ গোলে আমরা করবো জয় ক্লাবকে পরাজিত করে।

দিনের অপর খেলায় আলনামে সুপার স্পোর্টিং ক্লাব এবং টিকটক লেবানন বিডি স্পোর্টিং ক্লাব ২-২ গোলে সাথে ড্র করে। এবং শেষ খেলায় আরামন স্পোর্টিং ক্লাব বনাম সোনার বাংলা স্পোর্টিং ক্লাবের খেলাটি গোল শূণ্য ড্র হয়।

এদিন সাপ্তাহিক ছুটি থাকায় বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে মাঠ পূর্ন হয়ে যায়। নারী পুরুষ ও শিশুদের উপস্থিতিতে পুরো মাঠ ছিল জমজমাট আর হৈ-হুল্লোড়ে ভরা। এ যেন লেবাননে এক টুকরো বাংলাদেশ, প্রবাসে বাংলাদেশিদের এক মিলন মেলা।

টুর্নামেন্টের সভাপতি আব্দুল করিম মজুমদার বলেন, ‘নির্মল বিনোদনের পাশাপাশি ক্রীড়ামোদি প্রবাসীদের মাঠে ফিরিয়ে আনতেই আমরা এই টুর্নামেন্টের আয়োজন করেছি। টুর্নামেন্ট সফলভাবে সমাপ্তি করতে আমরা সকল প্রবাসীদের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।’

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকনায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!