অ্যালগ্রেভের কোন সৈকতে সবচেয়ে উষ্ণ জল রয়েছে?

যদিও অনেকে অ্যালগ্রেভে (পর্তুগালের পর্যটন অঞ্চল) জনপ্রিয় সৈকত খোঁজেন, সেখানে একটি লুকানো আশ্রয়স্থল রয়েছে যা বেশিরভাগ মানুষের জানার বাইরে থাকে।

ইলহা ডেসার্ট, যেখানে বারিতা সমুদ্র সৈকত অবস্থিত, শুধুমাত্র বিস্তৃত বালি এবং কম ভিড়ের সৈকতের প্রশান্তিই দেয় না, তবে পর্তুগালের সবচেয়ে উষ্ণ জলেরও গর্ব করে।

ম্যাগের মতে, পানির তাপমাত্রার ক্ষেত্রে বারিতা সমুদ্র সৈকত সবচেয়ে ভালো গোপন জায়গা। যদিও প্রিয়া দা রোচা এবং কমপোর্তার মতো গন্তব্যগুলি আরও বেশি পরিচিত, ইলহা ডেসার্ট ভিড় থেকে দূরে একটি অনন্য অভিজ্ঞতা দেয়৷

Travelion – Mobile

রিয়া ফরমোসায় অবস্থিত,ইলহা ডেসার্ট হল কুলাট্রা, আরমোনা, তাভিরা এবং ক্যাসেলাসহ অ্যালগ্রেভের পাঁচটি বাধা দ্বীপের একটি। প্রায় ১১ কিলোমিটার দীর্ঘ জনবসতিহীন ইলহা রিয়া ফরমোসা প্রাকৃতিক উদ্যানের অংশ। বলা হয় এখানে অসাধারণ পরিষ্কার পানি এবং এটি আপনার স্বর্গের অংশ খুঁজে বের করার জন্য একটি উপযুক্ত জায়গা।

দ্বীপের একমাত্র বড় বাড়িটি একটি রেস্তোরাঁ এবং সেখানে যারা কাজ করেন তারা সন্ধ্যায় দ্বীপ ছেড়ে চলে যায় এবং দ্বীপটি সত্যিই নির্জন হয়ে যায়।

ফারোর পোর্তা নোভা ঘাট থেকে নৌকায় যেতে হবে বারিতা সমুদ্র সৈকতে। সেখানে, পর্যটকদের বিস্তৃত বালি এবং জলে স্বাগত জানানো হয়, যার তাপমাত্রা পর্তুগিজ উপকূল বরাবর অন্যান্য সৈকতের তুলনায় বেশি আমন্ত্রণমূলক।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!