অস্ট্রেলিয়ার পার্থে বাংলা চলচ্চিত্র উৎসব, অংশ নিবেন মাহফুজ আহমেদ

অস্ট্রেলিয়ার পার্থে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্র উৎসব। দুদিনব্যাপী এই উৎসবে বাংলাদেশ থেকে যোগ দেবেন অভিনেতা মাহফুজ আহমেদ।

আগামী শনি ও রোববার (১৯ ও ২০ আগস্ট) দুই দিনব্যাপী উদ্‌যাপিত হবে উৎসবটি। মাহফুজ আহমেদ অভিনীত প্রহেলিকা চলচিত্র উৎসবে দেখানো হবে।

পশ্চিম অস্ট্রেলিয়ার বাংলা ভাষাভাষী জনগোষ্ঠীর জন্য গড়ে ওঠা বেঙ্গল মিডিয়া এই উৎসবের উদ্যোগ নিয়েছে।

Travelion – Mobile

রবিবার (৭ আগস্ট) পার্থের বাংলাদেশি এক রেস্তোরাঁয় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা। সেখানে ভার্চুয়ালি অংশ নেন মাহফুজ আহমেদ।

বদলে যাওয়া চলচ্চিত্রের সুবাতাস উপভোগ করতে সবাইকে আহ্বান জানান এ অভিনেতা। একইসঙ্গে তুলে ধরেন তার সদ্য মুক্তি পাওয়া সিনেমা প্রহেলিকার কিছু তথ্য।

সংবাদ সম্মেলনে আয়োজক বেঙল মিডিয়ার কাজী সুমন ও নির্জন মোশাররফ জানান, আগামী ১৯শে আগস্ট (শনিবার) হয়টস ক্যারোসলে সরাসরি যোগ দেবেন প্রহেলিকার নায়ক মাহফুজ আহমেদ।

দীর্ঘ আট বছর পর প্রহেলিকায় মনা চরিত্র দিয়ে দর্শকদের খোরাক মেটাতে মাহফুজ দুর্দান্ত অভিনয় করেছেন। তাই পার্থের চলচ্চিত্র উৎসবে বেছে নেওয়া হয়েছে প্রহেলিকা চলচ্চিত্রকে।

আয়োজকরা আরও জানান, বাংলা ভাষা ও সংস্কৃতি বিকাশের লক্ষ্যে অস্ট্রেলিয়াব্যাপী কাজ করবেন তারা। প্রাথমিকভাবে পার্থের নতুন প্রজন্মের কাছে তুলে ধরছেন দেশীয় চলচ্চিত্র।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!