২৪ গন্তব্যে ফ্লাইট চালু করছে ফ্লাইদুবাই, বুকিং শুরু

0

সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক এয়ারলাইন্স ফ্লাইদুবাই ৭ জুলাই থেকে তাদের বাণিজ্যিক কার্যক্রম পুনরায় শুরু করার ঘোষণা দিয়েছে। প্রাথমিকভাবে ২৪টি গন্তব্যে যাত্রীদের পৌছে দিতে বুধবার থেকে বুকিং নেয়া শুরু করেছে বিমান সংস্থাটি।

বুধবার (২৪ জুন) লো-কস্ট বিমান সংস্থাটির আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়, গ্রীষ্মের মধ্যেই বিমানসংস্থাটি তাদের ফ্লাইটের গন্তব্য এবং সংখ্যা শিডিউলে যুক্ত করবে। গ্রীষ্মে আরো ৬৬ টি গন্তব্যে এ কার্যক্রম শুরু করা হবে ।

আগের খবর :বাংলাদেশে এমিরেটসের ফ্লাইট চলাচল শুরু

ফ্লাইদুবাইয়ের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হামাদ ওবাইদাল্লা খালিজ টাইমসকে বলেন “বুধবার (২৪ জুন) থেকে ফ্লাইট বুকিংয়ের জন্য আমরা যাত্রীদের আহ্বান জানিয়েছি যাতে তারা ৭ জুলাই থেকে আমাদের সেবা নিতে পারে। আমরা প্রাথমিকভাবে ২৪টি গন্তব্যে কাজ শুরু করছি এবং পর্যায়ক্রমে আমাদের গন্তব্য আরো বাড়ানো হবে এবং ধীরে ধীরে আমাদের নেটওয়ার্কে দৈনিক ফ্লাইটের সংখ্যা এবং গন্তব্য যোগ করব। আমরা আশা করছি সামনের গ্রীষ্মে আমাদের ফ্লাইট ৬৬টি গন্তব্যে উন্নীত হবে। এটা অবশ্যই আন্তর্জাতিক ভ্রমণ বিধিমালা এবং দেশগুলোর ভ্রমণ উন্মুক্ত করার উপর নির্ভর করবে। ”

তিনি আরো বলেন, “সাম্প্রতিক ঘোষণা আসার পর আমরা নিরাপদ এবং পরিকল্পিত উপায়ে আমাদের সেবা পুনরায় চালুর দিকে জোর দিয়েছি। আমরা আমাদের যাত্রীদের মধ্যে কোভিড-১৯ সংক্রমণের ঝুঁকি কমাতে উন্নত একটি নিরাপদ ভ্রমণের ছক কষেছি।

আগের খবর : বিশেষ ফ্লাইটে পর্তুগালে ফিরলেন ২২০ বাংলাদেশি

ভ্রমণ সম্পর্কিত আরো তথ্য ফ্লাইদুবাই যাত্রীদের জন্য শিগগিরি হাজির করবে বলেও জানান তিনি। তিনি আহ্বান জানান যাত্রীরা যাতে আয়াটা ট্রাভেল সেন্টারের নির্দেশনা সম্পর্কে সাম্প্রতিক ধারণা রাখে।

বিমান সংস্থাটি সরকারি অনুমোদনের প্রেক্ষিতে যে ২৪ টি গন্তব্যে আপাতত উড়ে যাবে সেগুলো হল: আদ্দিস আবাবা, আলেকজান্দ্রিয়া, আলমাটি, আম্মান, বাকু, বৈরুত, বেলগ্রেড, বুখারেস্ট, দুব্রোভনিক, ইসফাহান, জুবা, কাবুল, খার্তুম, কিয়েভ, ক্রাকাও, লার, নুর-সুলতান, প্রাগ, সারায়েভো, সিরাজ, সোফিয়া, তিবলিসি, তেহরান, ইয়েরেভান।

তারার গল্প – শতাব্দী ওয়াদুদ এবং স্নাতা শাহরিন

সাথে থাকছে তারকা দম্পতি শতাব্দী ওয়াদুদ এবং স্নাতা শাহরিন১৯ জুন ২০২০, শুক্রবার, সন্ধ্যা ৭:৩০

Posted by AkashJatra on Friday, June 19, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।