বিমানযাত্রীর মলদ্বার থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার

0

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহ থেকে আসা এক যাত্রীর মলদ্বার থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে । যার মোট ওজন ৯৩৩ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় এয়ার এরাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটে আসা চট্টগ্রামের রাউজানের বাসিন্দা মোহাম্মদ মোরশেদের কাছ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করে এনএসআই টিম।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, ফ্লাইট থেকে নামার পর গোপন সংবাদের ভিত্তিতে মোরশেদকে চ্যালেঞ্জ করে এনএসআই টিম। তার শরীর তল্লাশি করে প্রথমে কিছু পাওয়া যায়নি। এ সময় তিনি নিজের সঙ্গে অবৈধ কিছু থাকার বিষয়টিও অস্বীকার করেন।

এরপর গোয়েন্দারা তাকে আর্চওয়ে দিয়ে হাঁটানোর ব্যবস্থা করেন। আর্চওয়ে পার হওয়ার সময় লাল সংকেত বেড়ে ওঠে। এরপর ব্যাপক জিজ্ঞাসাবাদ এবং এক্স-রের ভয় দেখালে মোরশেদ নিজের মলদ্বারে ৪টি স্বর্ণের বার থাকার বিষয়টি স্বীকার করেন।

ওয়াশরুমে পাঠিয়ে ৪টি স্বর্ণের বার উদ্ধারের পর আবার তাকে আর্চওয়েতে হাঁটানো হয়। তখন আবারও লাল সংকেত বেজে ওঠে। এ পর্যায়ে গোয়েন্দারা তাকে অস্ত্রোপচারেরপচারের মাধ্যমে স্বর্ণ বের করে আনার ভয় দেখালে আরও৪টি স্বর্ণের বারের বিষয় স্বীকার করেন। পরে সেগুলোও উদ্ধার করা হয়।

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার রিয়াদুল ইসলাম আকাশযাত্রাকেকে জানান, স্বর্ণসহ আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে ফৌজদারি মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...