চট্টগ্রাম রেডিসনে তিনদিন ব্যাপী ওয়েডিং এক্সপো শুরু

0

বিয়ের মরসুম যখন দরজায় কড়া নাড়ছে, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র আয়োজনে শুরু হয়েছে দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো ২০২১। এক ছাদের নিচে বিয়েবাড়ির সব আয়োজন । বাদ নেই অপরূপ ডিজাইনের গহনা থেকে শুরু করে বিয়ের নানা উপকরণ, আসবাব, ফটোগ্রাফি, হানিমুন প্যাকেজ পর্যন্ত।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে রেডিসন ব্লুর মেজবান বলরুমে তিন দিনব্যাপী ‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) রেজাউল করিম চৌধুরী।

এ সময় রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবুল হাসেম, রিহ্যাব চট্টগ্রামের সভাপতি আব্দুল কৈয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, চট্টগ্রাম সব বিষয়ে অগ্রগামী থাকে। চট্টগ্রামের মেজবানের খ্যাতি আছে সারা দেশে। অনুরূপভাবে বিয়ের ব্যাপারেও নানারকম ব্যঞ্জন ও উৎসবে রাঙিয়ে তোলায় চট্টগ্রামের খ্যাতি আছে। বিয়ের মৌসুমকে রাঙিয়ে দিতে এবং বিয়ের উৎসবকে সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মধ্যে ছড়িয়ে দিতে এ আয়োজন অভিনন্দনযোগ্য।

রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ আয়োজিত ওয়েডিং এক্সপোর তত্ত্বাবধানে রয়েছে ভায়োলেট ইনকরপোরেশন। ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ, নবদম্পতির ঘর সাজানোর ফার্নিচার, স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনী, ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, ক্যাটারিং সার্ভিস, মধুচন্দ্রিমার প্যাকেজ রয়েছে এক্সপোতে। আগামী ১৩ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এক্সপো চলবে।

২০১৫ সালে ১৪ই এপ্রিল উদ্বোধনের পর র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ বন্দরনগরীতে মানসম্পন্ন আতিথেয়তা সেবা প্রদান করে আসছে এবং ২০১৯ সালে রেকর্ড ব্যবসা করার সাথে সাথে এর টার্গেট মার্কেট থেকে প্রচুর সমর্থন ও প্রতিদান পেয়েছে। আতিথেয়তা শিল্পের সামগ্রিক ব্যবসায়িক পরিস্থিতি, হোটেলটি তার শীর্ষস্থানীয় গুণমান ধরে রেখেছে এবং টেকসই রয়েছে।

২০২০ সালে অতিমারির মাঝেও চট্টগ্রামে একমাত্র পাঁচ তারকা হোটেলটি মান অক্ষুন্ন রেখে এবং সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায় পরিচালনা করেছে যার পরিপ্রেক্ষিতে অতিথিদের সকল চাহিদা মেটাতে সক্ষম হয়েছে।

হোটেলটি স্থানীয় অতিথিদের আরও বিশেষভাবে সম্বোধন করেছে এবং স্থানীয় ভ্রমণকারীদের চাহিদার কথা মাথায় রেখে এর পণ্যের পুনর্গঠন এবং মূল্য নির্ধারণ করেছে। রুম ভাড়া এবং প্যাকেজ পর্যালোচনা, খাবারের মেন্যু, সামাজিক অনুষ্টান আয়োজনের নানা সুযোগ সুবিধা এবং মানসম্পন্ন সেবার চাহিদার সাথে সামঞ্জস্য রেখে টাটকা হালাল মাংস এবং পরিসেবার বৈচিত্র্যের ব্যবস্থা করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন