৫টি গন্তব্য হয়ে কুয়েতে প্রবেশ করতে পারবে প্রবাসীরা

কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরকারী সূত্রে জানা গেছে, কুয়েতে গৃহকর্মীদের (২০ নং ভিসা ধারক) ফিরিয়ে আনার সুবিধার্থে “বিল সালামা” প্ল্যাটফর্মে পাঁচটি নতুন গন্তব্য যুক্ত করা হয়েছে।

দৈনিক আল-কাবাস প্রতিবেদনে বলা হয়েছে যে, স্পনসর এবং ট্রাভেল এজেন্সিগুলি সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি, দুবাই ও শারজাহ, ইওথিপিয়ার আদিস আবাবা, তুরস্কের এবং ইস্তাম্বুল থেকে গৃহকর্মীদের ফিরে আসার জন্য ফ্লাইটের টিকিট দিয়ে প্যাকেজ বুক করতে পারে।

সূত্রগুলি ইঙ্গিত দেয় যে, কুয়েতে ভারত থেকে যাত্রীদের প্রবেশ বন্ধের জন্য স্বাস্থ্য কর্তৃপক্ষের দ্বারা সম্প্রতি যে নির্দেশনা জারি করা হয়েছিল, তাতে কোনও ট্রানজিট দেশে তারা ১৪ দিনের জন্য অবস্থান ব্যতীত এটি নিষিদ্ধ নয়। গৃহকর্মীদের তাদের দেশে সীমাবদ্ধ না রেখে একাধিক গন্তব্য থেকে কুয়েত ফিরে আসার পথ উন্মুক্ত করা হয়েছে, তবে স্বাস্থ্যের প্রয়োজনীয়তা বাস্তবায়নের সাথে।

Travelion – Mobile

তারা হাইলাইট করেছিল যে, ন্যাশনাল এভিয়েশন সার্ভিসেস কোম্পানির (এনএএস) প্রতিষ্ঠিত “বিল সালামা” প্ল্যাটফর্মটি কুয়েতে ফেরার জন্য একটি নির্দিষ্ট মূল্যে সরাসরি বিমান সেবা বা টিকিটের সঙ্গে তিনটি পিসিআর পরীক্ষা, খাবার এবং আন্তর্জাতিক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের ব্যবস্থা করবে। এই মূল্য বাড়বে বা কমবে না।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!