হিন্দুনেতার খুনিদের মাথা কাটলেই কোটি টাকা পুরস্কার ঘোষণা শিবসেনা নেতার

হিন্দু মহাসভার সাবেক নেতা কমলেশ তিওয়ারির হত্যাকারীদের মাথা কেউ কাটতে পারলে ব্যক্তিগতভাবে ওই ব্যক্তিকে এক কোটি টাকা পুরস্কার দেওয়ার কথা বলেছেন বিজেপির এক নেতা। এরই মধ্যে তিওয়ারি হত্যায় জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেপ্তার করেছে লখনৌ পুলিশ।

এক ভিডিও বার্তায় অরুণ পাঠক নামে শিবসেনার ওই নেতা বলেন, ‘কমলেশ তিওয়ারিকে যারা নৃশংসভাবে খুন করল, আমি বিশ্বাস করি, তাদের বিচারে আইনি প্রক্রিয়া অনুসরণ করা উচিত নয়। একই কায়দায় ওই খুনিদেরও ধড়-মাথা বিচ্ছিন্ন করে মারা উচিত। যে ব্যক্তি কমলেশের খুনিদের মাথা কাটতে পারবে, আমি তার পরিবারকে এক কোটি টাকা দেব। আমি কমলেশ তিওয়ারি এই পুরস্কার ঘোষণা করছি।’

তিনি আরো বলেন, হিন্দুদের পক্ষে কথা বলার জন্যই তিওয়ারিকে এমন নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এটা হয়তো একটা বার্তাও, যারা হিন্দুদের হয়ে কথা বলবে, তাদের এভাবে মেরে ফেলা হবে। ভারতে এটা আমরা হতে দিতে পারি না।

Travelion – Mobile

শুক্রবার দুপুরে লখনউয়ে খুরশিদ বাগে নিজের বাড়িতে খুন হন হিন্দু মহসভার প্রাক্তন নেতা কমলেশ। তাঁকে কুপিয়ে, গুলি করে খুন করে দুষ্কৃতীরা। কমলেশের খুনের পর থেকেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে পুলিশ-প্রশাসনের উপর ক্রমশ চাপ বাড়তে থাকে। তদন্তের নেমে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ। নেপথ্যে বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ।

কমলেশ তিওয়ারি হত্যায় জড়িত থাকার অভিযোগে আটকদের মধ্যে তিনজনকে গুজরাট থেকে গ্রেপ্তার করা হয়। উত্তরপ্রদেশের বিজনৌর থেকে গ্রেপ্তার করা হয়েছে দুই মৌলবীকে।

গুজরাট থেকে যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে তারা হল, রশিদ আহমেদ পাঠান, ফৌজান পাঠান এবং মৌলবী মহসিন শেখ। পুলিশের অনুমান, এই রশিদই কমলেশ খুনের মূল চক্রী। পুলিশ জানিয়েছে, কমলেশের বাড়িতে যে মিষ্টির বাক্স দুষ্কৃতীরা নিয়ে গিয়েছিল, সেই বাক্স কিনেছিল ফৈয়াজ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!