স্পেনে প্রবাসীকল্যাণ মন্ত্রীকে সংবর্ধনা দিল আওয়ামী লীগ

স্পেনের রাজধানী মাদ্রিদে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে সংবর্ধনা দিয়েছে আওয়ামী লীগ স্পেন শাখা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার বাংলা টাউন রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতারা।

এ উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস আর আই এস রবিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী ইমরান আহমেদ।

Travelion – Mobile

বক্তব্যে মন্ত্রী বলেন, স্পেন প্রবাসীদের দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশের সুনাম অক্ষুণ্ন রাখার আহ্বান জানাচ্ছি। আপনাদের পাঠানো রেমিট্যান্স দেশের অর্থনীতিতে বিশাল অবদান রাখছে। তিনি আসন্ন নির্বাচনে নৌকা মার্কার জন্য কাজ করার আহ্বান জানান।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ও এফ এম ফারুক পাবেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন স্পেনে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মোহতাসিমুল ইসলাম। সংগঠনের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ সভাপতি একরামুজ্জামান কিরণ, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি তুতা কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন উর রশীদ আকাশ, আইন সম্পাদক অ্যাডভোকেট তারিক হোসাইন, যুবলীগ নেতা ইফতেখার আলম, মামুন হাওলাদার, হানিফ মিয়াজি, আল আমিন প্রমুখ।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!