স্পেনে কুরআন শিক্ষায় পুরস্কার পেল শতাধিক প্রবাসী শিক্ষার্থী

স্পেনে বিশুদ্ধ কুরআন শিক্ষায় শিখে পুরস্কৃত হলো শতাধিক প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী। প্রতি বছরের মতো এবারো প্রতিটি শ্রেণিতে কায়দা, কিরাত, দোয়া ও হিফজ বিভাগে প্রথম তিন স্থান অধিকারীদের পুরস্কার দেওয়া হয়। এছাড়াও সব শিক্ষার্থীদের সাধারণ পুরস্কার দিয়ে উৎসাহিত করা হয়।

স্থানীয় সময় সোমবার রাজধানী মাদ্রিদের সানক্রিস্টবাল আল আমান জামে মসজিদে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম।

সাধারণ সম্পাদক আমিনুর রশিদ রাজু ও সদস্য শামীম আহমদ ও মসজিদের ইমাম মাওলানা মিসবাহ উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান আলোচক ছিলেন বায়তুল মুকাররম মসজিদের খতিব মাওলানা হাসান বিন মোহাম্মদ উল্লাহ এবং বিশেষ অতিথির ছিলেন বায়তুল মুকাররম মসজিদের সাধারণ সম্পাদক আব্দুল খালেক।

Travelion – Mobile

বক্তব্য রাখেন, শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের সভাপতি মাওলানা খলিলুর রাহমান, উছেরা জামে মসজিদের ইমাম মাওলানা ফুরকান আহমদ, স্পেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল কামালী, সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা আল আমান মসজিদে পরিচালিত কিরাত প্রশিক্ষণ সেন্টারের ভূয়সী প্রশংসা করে শিক্ষার্থীদের কুরআনের শিক্ষায় আত্মনিয়োগ করার জন্য উদাত্ত আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- আমিনুল হক লুৎফুর, বজলু মিয়া, সাবু মিয়া, শাবুল মিয়া, নাসির উদ্দিন, রেজা আহমদ, পাবেল বকশি, কাওছার আহমদসহ কমিউনিটির কুরআন প্রেমিক ধর্মপ্রাণ ব্যক্তিরা।

পরিশেষে সভাপতির সমাপনী বক্তব্য ও মুসলিম মিল্লাতের মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া ও আপ্যায়নের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!