স্পেনে কমিউনিটি নেতা আবুল খায়েরের আবেগঘন বিদায় সংবর্ধনা

শ্রদ্ধা ও ভালোবাসা আর আবেগঘন পরিবেশে বিদায় জানানো হয়েছে স্পেনপ্রবাসী প্রবীণ কমিউনিটি নেতা আবুল খায়েরকে। স্থায়ীভাবে বসবাসের জন্য স্বপরিবারে যুক্তরাজ্যে যাত্রা উপলক্ষে
তাকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা দিয়েছে স্পেনের মাদ্রিদে বসবাসরত সর্বস্তরের বাংলাদেশি কমিউনিটি।

সোমবার (১৩ জুলাই) স্থানীয় সময় রাত ১০টায় জধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারীর সার্বিক সহযোগিতায় এই সংবর্ধনা আয়োজন করা হয়।

কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনুর সভাপতিত্বে ও গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য দেন বায়তুল মোকারম বাংলাদেশ মসজিদের সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির,সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক মিল্টন ভূঁইয়া কচি, বাংলাদেশ এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম সম্পাদক মুরশেদ আলম তাহের, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক।

Travelion – Mobile

এ ছাড়া বক্তব্য রাখেন, গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি লুৎফুর রহমান, বিক্রম পুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, বরিশাল অ্যাসোসিয়েশনের সভাপতি শামিম আহমেদ, সাধারণ সম্পাদক জুয়েল মাসনুন, বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমান, ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহী, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, গ্রেটার সিলেট এসোশিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, কমিউনিটি নেতা আব্দুল আজিম, সোহেল আহমদ সামসু, যুবনেতা কাজী জসিম,শাওন আহমদ,আব্দুল আওয়াল খান, ব্যাবসায়ী ইসমাইল আলী, জাহিদ হাসান জয়সহ কমিউনিটির নেতৃবৃন্দ।

আগের খবর : যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোকাহত স্পেন বাংলা প্রেসক্লাব

সভায় বক্তারা বলেন, স্পেনে বাংলাদেশ কমিউনিটির উন্নয়নে কমিউনিটি নেতা আবুল খায়ের অতীতে যে ভূমিকা রেখেছেন তার জন্য তার ধন্যবাদ পাওয়ার যোগ্য। সকল প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা পালনসহ তার এই অবদান চিরদিন স্মরণ রাখবে মাদ্রিদের ভবিষৎ বাংলাদেশী প্রজন্ম।বক্তারা, আবুল খায়েরের যুক্তরাজ্য জীবনের সাফল্য কামনা করেন।

কমিউনিটি নেতা আবুল খায়ের তার বিদায়ী বক্তব্যে স্পেন প্রবাসী সকল বাংলাদেশিদের সহযোগিতার কথা স্মরণ করেন। তাদের সকলের মঙ্গল কামনা করেন এবং মাদ্রিদ প্রবাসী সকল বাংলাদেশিদের মিলেমিশে থেকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।

শেষে বিদায়ী কমিউনিটি নেতা আবুল খায়েরের হাতে উপহার সামগ্রী ও শুভেচ্ছা স্মারক প্রদান করেন কমিউনিটি নেতারা।

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা১৩ জুলাই, সোমবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা , বাংলাদেশ সময় : রাত ১১ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅতিথি:এম এ রব মিন্টু, রাজনীতিবিদসরদার লুৎফুর রহমান, রাজনীতিবিদপলাশ রহমান, প্রবাসী সাংবাদিক, কলামিস্ট

Posted by AkashJatra on Monday, July 13, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!