স্পেনে ‘আমানাহ মানি ট্রান্সফার পেলো সর্বোচ্চ রেমিট্যান্স পদক

স্পেন থেকে বাংলাদেশে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠানো প্রতিষ্ঠান হিসেবে প্রথমস্থান অর্জন করেছে রাজধানী মাদ্রিদের আর্থিক বিনিময় প্রতিষ্ঠান ‘আমানাহ মানি ট্রান্সফার’।

রেমিট্যান্স সেবায় এ অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ দূতাবাসের ‘আন্তর্জাতিক অভিবাসী অ্যাওয়ার্ড-২০২২’ অর্জন করে নিয়েছে বাংলাদেশি মালিকাধীন প্রতিষ্ঠানটি ।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

সোমবার (১৯ ডিসেম্বর) মাদ্রিদে বাংলাদেশ দূতাবাস মিলনায়তনে অনুষ্ঠিত আন্তর্জাতিক অভিবাসী দিবসের অনুষ্ঠানে আমানাহ মানি ট্রান্সফারের স্বত্বাধিকারী মো. মনিরুজ্জামান মনিরের হাতে পদক তুলে দেন বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ।

এ সময় দূতাবাসের প্রধান এটিএম আব্দুর রউফ মণ্ডল, কমার্শিয়াল কাউন্সেলর রেদোয়ান আহমেদ, প্রথম সচিব (শ্রম) মুতাসিমুল ইসলাম, কাউন্সেলর দীন মোহাম্মদ ইনামুল হক, প্রশাসনিক কর্মকর্তা এ এস এম রেজা শাহ পাহলভী এবং বাংলাদেশ কমিউনিটি সংগঠকসহ অনেক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

পুরস্কার প্রাপ্তির অনুভূতি জানাতে গিয়ে মো. মনিরুজ্জামান মনির, বৈধ চ্যানেলে দেশে রেমিট্যান্স পাঠানোকে উৎসাহ দিতে এই অ্যাওয়ার্ড অর্জন তাদের আরও সামনের দিকে এগিয়ে নিতে উৎসাহিত করবে বলে অভিমত রাখেন।

তিনি বলেন, আমরা ২০২২ সালের সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী প্রতিষ্ঠানের স্বীকৃতি অর্জন করেছি এবং পুরস্কার পেয়েছি। এই পুরস্কার পাওয়ার পেছনে সবচেয়ে বড় অবদান আমাদের প্রবাসী বাংলাদেশি গ্রাহকরা। তারা আমাদের সেবা পেয়ে খুশি। আমরা বিশ্বস্ততার সঙ্গে নিরাপদে তাদের অর্থ দেশে পাঠাচ্ছি।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

‘আমরা সবসময় সর্বোচ্চ কাস্টমার সার্ভিস দেওয়ার চেষ্টা করি। আমরা ভালো রেটও দিচ্ছি’ তিনি যোগ করেন।

তিনি রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদসহ দূতাবাসের সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!