শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ : লেবানন আওয়ামীলীগ

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন

বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ।

লেবাননে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটি উদ্যোগে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে দলীয় নেতারা এ কথা বলেন।

রবিবার শীতল বর্শি এলাকায় বাংলা ক্যাফে হাউজে লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবুল বাশার প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আবুল কাসেম সাদী। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু।

Travelion – Mobile

যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জসিম ও সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলামের যৌথ সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমান সিনিয়র সহ সভাপতি ইস্কান্দার আলী মোল্লা, উপদেষ্টা আশফাক তালুকদার, জাকির হোসেন রানা, টিপু চৌধুরী ও সাহেদ খান, সহ সভাপতি রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত মিয়া, ধর্ম সম্পাদক নজরুল ইসলাম শিপু, দপ্তর সম্পাদক মহসিন মজুমদার ও মহিলা সম্পাদিকা সুস্মিতা ইসলাম।

উপস্থিত ছিলেন সংগঠনটির সহ সভাপতি নিলু মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাজারী, হাবিব মৃধা ও নাসিমা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম ও দেলোয়ার গাজি সহ সিরাজুল ইসলাম, ফখরুল ইসলাম, তরিকুল ইসলাম, আক্তার মিয়া, মনির হোসেন, মোক্তার মিয়া, সাকিব, রাজু ও হিমেল এবং সকল শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা, সকল মুজিব সৈনিকদের বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সকল অপশক্তির বিরুদ্ধে দাঁড়িয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরান তেলওয়াত, জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন এবং জাতির জনক বঙ্গবন্ধু সহ স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!