শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৭৪ হাজার ডলার উদ্ধার

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৭৪ হাজার ৪০০ মার্কিন ডলার উদ্ধার এবং বহনকারী যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের টিম।

রবিবার( ২৪ নভেম্বর রাতে মালিন্দো এয়ারলাইন্সের কুয়ালালামপুরগামী যাত্রী মোহাম্মদ মাহবুবর রহমানের কাছ থেকে বাংলাদেশি সমমুদ্রায় ৬৩ লাখ টাকার এই ডলার উদ্ধার করা হয়।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের বিমানবন্দর সার্কেলের এক কর্মকর্তা জানান, অধিদপ্তরের মহাপরিচালকের কাছে থেকে তথ্য পেয়ে চোরাচালান প্রতিরোধে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের টিমের সদস্যরা কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করে নজরদারী করতে থাকে।

Travelion – Mobile

নজরদারী ও তল্লাশীর একপর্যায়ে রাত ১১ টার দিকে বিমানবন্দরের হেভি লাগেজ গেট নং-৪ দিয়ে ঢোকার সময় মালিন্দো এয়ারলাইন্সের কুয়ালালামপুরগামী ফ্লাইট নং-ওডি ১৬১(OD 161)-এর যাত্রী মোহাম্মদ মাহবুবর রহমানকে চ্যালেন্জ করে কাস্টমস গোয়েন্দা টিম।

পরে তল্লাশী করে তার হাতের ট্রলি ব্যাগে ৭৪ হাজার ৪০০ মার্কিন ডলার পাওয়া যায়। বৈদেশিক মুদ্রা বহনের দায়ে কাস্টমস আইনে মামলা করে আটক যাত্রীকে পুলিশে সোপর্দ করা হচ্ছে বলে সংলিষ্ট কাস্টমস কর্মকর্তা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!