লেবানন শ্রমিকদলের নতুন কমিটি গঠন ও অভিষেক

দিদার খাঁনকে সভাপতি ও হৃদয় খানঁকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য লেবানন জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে শুয়াইফাতে আয়োজিত অনুষ্ঠানে নতুন কমিটি গঠনের পর নবনির্বাচিত নেতাদের অভিষিক্ত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু কমিটি ঘোষনা করেন। নির্বাচিত নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি কেন্দ্রীয় কমিটি ও যুবদলের উপস্থিত নেতৃবৃন্দরা।

Travelion – Mobile

এরপর নবনির্বাচিত সভাপতি দিদার খাঁনের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক জি এস সুমন ও দপ্তর সম্পাদক মাহম্মুদ ইসলামের পরিচালনায় বিজয় দিবসের আলোচনায় প্রধান বক্তা ছিলেন লেবানন বিএনপির সাবেক সভাপতি মানিক মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা, প্রতিষ্ঠাতা সদস্য ভাসানী মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূম, যুবদলের সভাপতি গাজী রফিক ও শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতি পাপ্পু বেপারী।

বক্তব্য রাখেন, নুরুল করিম, মোঃ শাহীন, নুরুল আফসার, আব্দুল খাইয়ূম, পিন্টু মিয়া, জাহিদ সরকার, জাভেদ হোসেন, নুরুল ইসলাম, কামরুল হাসান টিপু, নজরুল ইসলাম, আফজাল হোসেন।

অনুষ্ঠানে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা সহ নিঃশর্ত মুক্তির দাবীতে দেশে ও প্রবাসে সকল জিয়ার সৈনিককে ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলনকে বেগবান করা আহবান জানানো হয়।

অনুষ্ঠানের শুরুতে উজ্জল হোসেন এর কণ্ঠে কোরান তেলওয়াত সহ জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!