লেবানন বিএনপির নাবাতিয়া শাখার আহবায়ক কমিটি গঠন

মো. হুমায়ূন আহমেদকে প্রধান করে ১৭ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে লেবানন বিএনপির নাবাতিয়া শাখার।

১ ডিসেম্বর (রবিবার) নাবাতিয়ে স্থানীয় একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মী সভায় সর্বসম্মতিক্রমে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

নাবাতিয়ে শাখা কমিটির সদস্য আলহাজ্ব ইসমাইল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলাম মজুমদার।

Travelion – Mobile

হুমায়ূন আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপি’র প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল হালিম, উপদেষ্টা মিজানুর রহমান মিয়াজী, সহ সভাপতি জাহাঙ্গীর হাসান সুমন, সাধারণ সম্পাদক মো. মজিবুল হক মজিব ও সাংগঠনিক সম্পাদক আনিসুল রহমান সিপন।

বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক, আব্দুল কাদের, সিনিয়র সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক মামুন, সহ প্রচার সম্পাদক রাব্বুল শেখ, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আলম, সাঈদা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন তুষার, সিনিয়র সহ সভাপতি রইছ উদ্দিন, সাধারণ সম্পাদক হারুন কাজী, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক এইচ এম সোহাগ, নাবাতিয়ে শাখার যুগ্ম আহবায়ক মো. মিলন, সবুজ খান, আরিফুল ইসলাম, মহিলা সম্পাদিকা ঝমুনা ইসলাম ঝুমা ও সদস্য মো. হোসেন।

সভায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও সংগঠনটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার অকাল মৃত্যুতে বিশেষ দোয়া করা হয়।

সবশেষে আহবায়ক কমিটি গঠন উপলক্ষে কেক কাটা ও নৈশভোজের মাধ্যমে সভা শেষ হয়।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকনায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!