লেবাননে স্বাধীনতা দিবস উদযাপন আওয়ামীলীগের

লেবানন, স্বাধীনতা,আওয়ামীলীগ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে লেবানন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয় হয়েছে।

২৭শে মার্চ (রবিবার) রাজধানী বৈরুতের দাওড়ায় স্থানীয় একটি অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য, ক সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম ।

সংগঠনের সভাপতি সৈয়দ বাবুল মিয়ার ও সাধারণ সম্পাদক তপন ভৌমিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মাহবুব আলম ও বাবুল মুন্সি, সিনিয়র সহ সভাপতি বিপ্লব হসেন, সহ সভাপতি সবুজ দেওয়ান, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্মসাধারণ সম্পাদক আলা উদ্দিন আলা, রাজনীতিবিদ আনোয়ার হোসেন ও যুবলীগ সভাপতি সোহেল মুন্সী।

Travelion – Mobile

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলওয়াত, জাতীয় সংগীত পরিবেশন ও স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বক্তারা মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য, বঙ্গবন্ধু সহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে উপদেষ্টা বাবুল মুন্সীর স্বদেশ গমন উপলক্ষে তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনটির নেতারা।

মনোজ্ঞ সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে লেবানন আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ সকল শাখা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!