লেবাননে মোটরসাইকেল দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, ভাই নিখোঁজ

লেবাননে বুধবার (১০ জুন) মোটর সাইকেল দুর্ঘটনায় সেলিম মিয়া নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে । দুর্ঘটনার শিকার মোটর আরোহী তার আপন ছোট ভাই এমবি ফয়সলের কোন খোঁজ পাওয়া যায়নি।

নিহত সেলিমের ছোট বোন লেবাননপ্রবাসী হেপি আক্তার জানায়, তার আপন বড় ভাই সেলিম মিয়া দীর্ঘ ৮ বছর আগে লেবাননে আসেন। পরে তিনি তার আরো দুই ভাই ও এক বোনকেও লেবানন নিয়ে আসেন।

সেলিম মিয়া থাকতেন শাম্মুন এলাকায়। কাজ করতেন একটি ছাপাখানায়। ছোট ভাই এমবি ফয়সল দীর্ঘদিন যাবত বেকার ছিল। দেন দরবার করে করোনা পরিস্থিতির মধ্যেও ছোট ভাই ফয়সলের জন্য একটি চাকরি যোগাড় করেন সেলিম মিয়া ।

Travelion – Mobile

মঙ্গলবার (৯ জুন)সন্ধ্যায় দুইভাই মোটর সাইকেলযোগে ওই কাজের গন্তব্যে যাচ্ছিলেন। পথিমধ্যে বৈরুতের রফিক হারিরি আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে দুর্ঘটনার শিকার হন ২ ভাই।

বুধবার বিকালে তাদের বোন হেপি আক্তার দুর্ঘটনার খবর শুনে বৈরুতের জাহারা হাসপাতালে ছুটে গেলে বড় ভাই সেলিম মিয়ার মৃত্যুর খবর জানতে পারেন।অপর ছোট ভাই ফয়সলের এখনো কোন হদিস পাওয়া যায়নি বলে তিনি জানান।

ফয়সল নিহত কিংবা আহত সে ব্যাপারে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। এ ছাড়া দুর্ঘটানা কিভাবে ঘটলো সে বিষয়েও কেউ নিশ্চিত খবর দিতে পারেনি।

নিখোঁজ ফয়সলের সন্ধানে বাংলাদেশ দূতাবাস বিভিন্ন হাসপাতালে খোঁজ নিচ্ছে বলে জানা গেছে।

সেলিম মিয়া ও এমবি ফয়সাল বাংলাদেশের কেরানীগঞ্জ উপজেলার দোলেশ্বর গ্রামের মরহুম মফিজুর রহমানের ছেলে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!