লেবাননে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

লেবাননের বালবাগ জেলার রাইয়াগ নামক স্থানে শিহাব মন্ডল (২৩) নামে একজন প্রবাসী বাংলাদেশির অকাল মৃত্যু হয়েছে।

বৃহষ্পতিবার (২৩ এপ্রিল) স্থানীয় সময় দুপুরে সেখানকার একটি প্লাস্টিক ফ্যাক্টরির বাথরুমে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। বর্তমানে মরদেহ স্থানীয় রাইয়াগ হাসপাতালে হিমঘরে আছে।

তাঁর বাড়ি বাংলাদেশে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার গোয়ালপাড়া গ্রামে। বাবার নাম আব্দুল কাদের মন্ডল। ৩ ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

Travelion – Mobile

জানা যায়, শিহাব মন্ডল জীবিকার অন্বেষনে দীর্ঘ ৪ বছর আগে কোম্পানীর ভিসায় বৈধ ভাবে লেবাননে আসলেও পরবর্তীতে অবৈধ হযে যায়।

ঘটনার দিন সে রাজধানী বৈরুত থেকে বালবাগ জেলার একটি প্লাস্টিক ফ্যাক্টরীতে কর্মরত তাঁর বন্ধুর সাথে সাক্ষাত করতে সেখানে যায়। প্রস্রাব করতে বাথরুমে গেলে অনেকক্ষণ পর্যন্ত ফিরে আসতে না দেখে তাঁর বন্ধু খোঁজতে শুরু করে। পরে বাথরুমের জানালা দিয়ে দেখতে পায় শিহাব মন্ডল দরজা বন্ধ অবস্থায় বাথরুমের মেঝেতে পড়ে আছে।

এম্বুল্যান্স এসে তাঁকে স্থানীয় রাইয়াগ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষনা করে। চিকিৎসক জানায় যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

এদিকে তাঁর অকাল মৃত্যু সংবাদে বাংলাদেশে পরিবারসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর বাবা বৈরুত দূতাবাসকে অনুরোধ জানিয়েছে যেন তাঁর সন্তানের মরদেহ অতি দ্রুত পরিবারের কাছে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!