লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

সন্তানরা বাবার কাছে আর বায়না ধরতে পারবে না। কিভাবেই বা করবে, তাদের বায়না মেটাতে খাবার আনতে গিয়ে বাবাকে যে সব মায়া-সর্ম্পক ছেড়ে পৃথিবী থেকেই অকালে চলে যেত হল।

এই দূর্ভাগা পিতা যুক্তরাজ্যের রাজধানী লন্ডনপ্রবাসী বাংলাদেশি হিরণ আলী। সন্তানদের জন্য খাবার আনতে বাসা থেকে বের হয়ে দুর্বৃত্তদের কবলে পড়েন। মাথায় গুলি করে পালিয়ে যায় সশস্ত্র দুর্বৃত্তরা। হাসপাতালে নেওয়ার দুদিন পর মারা যান তিনি।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিরণ আলী।

Travelion – Mobile

নিহত হিরণ আলীর সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের উজান মসলা বৈদ্যকাপন গ্রামের মরহুম ইরপান আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সপরিবারে লন্ডনে বসবাস করছিলেন। হিরণের এক মেয়ে ও ছেলে সন্তান রয়েছে।

গত মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটে নিজ ঘরের সামনে তিনি হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিরণ।

হিরণ মিয়ার চাচাতো ভাই ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (যুক্তরাজ্য সময়) পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে র ঘরে ঢোকার সময় সন্ত্রাসীরা তার মাথায় গুলি করে। মারাত্মক আহত অবস্থায় হিরণকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

মাথায় গুলি লাগায় তখনই হিরণ মিয়ার ব্রেইন ড্যামেজড হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। ডাক্তাররা লাইফ সার্পোট দিয়ে তাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করেন। অবশেষে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে তার লাইফ সার্পোট খুলে ফেলা হয়, জানান মিছবাহ উদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!