লন্ডনে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি’র

যথাযথ মর্যাদা, বিনম্র শ্রদ্ধা ও ভাবগাম্ভীর্যের মধ্য দয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে ‘সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি’।

এ উপলক্ষে ‘সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি’র সভাপতি এ্যাডভোকেট টি.এম.জানে আলম ও সাধারন সম্পাদক হাসিব আহমেদ চৌধুরী’র নেতৃত্বে সংগঠনেরনেতারা লন্ডনে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুস্প অর্পণ করেন। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবার সদস্যেসহ ১৫ আগস্টের কালোরাতের সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় নেতাবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আতিয়ার রসুল কিটন, ফকরুল ইসলাম, বাবর চৌধুরী, আক্তার হোসেন,কামাল উদ্দিন, আলি আমজাদ,সহ সভাপতি সৈয়দ জামান নাসের, টি,এম.শহীদুল আলম, হাসান ইমাম, জিয়া উদ্দিন বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক ডা. মাসুম বিল্লাহ, ইমাম হোসেন, কোষাধক্ষ্য মো. শাহজাহান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জামান আহমেদ, প্রচার সম্পাদক তুষার আহমেদ,সদস্য আরিফ আহমেদ, মাহামুদ,আনোয়ার খান প্রমূখ।

Travelion – Mobile

এরপর মুক্ত আলোচনায় বক্তাগন জাতির জনকসহ ১৫ আগস্টের কালো রাতে শহীদ সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, “বঙ্গবন্ধুর মৃত্যু নেই, তিনি চিরঞ্জীব। বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। তিনি ছিলেন স্বাধীন, সার্বভৌম ও স্বনির্ভর রাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা”।

তারা আরও বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্ন-ক্ষুধা,দারিদ্র ও দুর্নীতি মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে বঙ্গকন্যা প্রধানমন্ত্রী এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী পরিবারের সকলকে আজ ঐক্যবদ্ধ হয়ে শপথ নিতে হবে। বঙ্গবন্ধুর বাংলায় স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নতুন প্রজন্ম থেকে প্রজন্মে বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শ ছড়িয়ে দিয়ে যে কোন মুল্যে স্বাধীনতা বিরোধী ও দুর্নীতিবাজদের বাংলার মাটি থেকে চিরতরে উৎখাত করতে হবে”।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!