যুক্তরাষ্ট্রে বাংলাদেশি জাহাজ থেকে ৪ নাবিক নিখোঁজ

যুক্তরাষ্ট্রের মিসিসিপি নদীতে বাংলাদেশি এক বাল্ক ক্যারিয়ার জাহাজ থেকে চার ক্রু নিখোঁজ হয়েছেন। তাদের খোঁজে মিসিসিপি নদীর তীরে অনুসন্ধান চলছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের কোস্টগার্ড বাহিনী (ইউএসসিজি)। খবর ফক্স নিউজ।

স্থানীয় সময় সোমবার (২৭ নভেম্বর) যুক্তরাষ্ট্রের দক্ষিণপূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য লুইজিয়ানার বেলে চেস এলাকার মিসিসিপি অংশে তারা নিখোঁজ হন। বাংলাদেশি জাহাজ প্রস্তুতকারক কোম্পানি মেঘনা অ্যাডভেঞ্চারের তৈরি সেই জাহাজটিতে বাংলাদেশের পতাকা ছিল বলে জানা গেছে।

যুক্তরাষ্ট্রের কোস্টগার্ড বাহিনী ইউএসসিজি জানিয়েছে, জাহাজটিতে মোট ১৫ জন ক্রু ছিলেন। নিয়ম অনুযায়ী প্রতিদিন বেলা ১১টায় জাহাজের মাস্টার বা ক্যাপ্টেনের কাছে ক্রুদের হাজিরা দিতে হয়। কিন্তু সোমবারের হাজিরায় জাহাজের এই চারজনের দেখা মেলেনি।

Travelion – Mobile

নিখোঁজ এই চারজনের নাম প্রকাশ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে কর্মকর্তারা জানিয়েছেন, তাদের বয়স যথাক্রমে ২৫, ২৯, ৩০ এবং ৪৭ বছর।

ইউএসসিজি বলেছে, যে তারা লুইসিয়ানার বেলে চেসের কাছে নদীতে নিখোঁজ চার ক্রু সদস্যের জন্য অনুসন্ধান করছে, যাদের সবাই পুরুষ। ফক্স নিউজ ডিজিটালের ওই প্রতিবেদন লেখার সময় একটি ইউএসসিজি হেলিকপ্টার এবং ছোট নৌকা দিয়ে তাদেরকে খোঁজা হচ্ছিলো।

ফক্স নিউজ ওই প্রতিবেদনের সঙ্গে নিখোঁজদের অনুসন্ধানের একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে ইউএসসিজি হেলিকপ্টার আকাশে উড়ে নিখোঁজ ক্রদের অনুসন্ধান চলাচ্ছে।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!