যুক্তরাষ্ট্রের প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির নতুন নেতৃত্ব

সভাপতি লেবু, সাধারণ সম্পাদক উজ্জ্বল

যুক্তরাষ্ট্রের প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির ২০২৪-২০২৫ সালের কার্যকরি কমিটিতে আব্দুর রউফ লেবু সভাপতি ও এসএম নাদির উজ্জ্বল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২৭ সদস্যর কমিটির মধ্যে শুধুমাত্র সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে গোপন ব্যালটে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতিসহ অন্যান্য পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বুধবার (২৯ নভেম্বর) নিউইয়র্কের জ্যাকসন হাইটস ও ব্রঙ্কসের পার্কচেষ্টারে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে নির্বাচন অনুষ্ঠিত হঢ। ভোট চলে বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত।

Travelion – Mobile

নাদির উজ্জ্বল ৯৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এলাহী তরফদার আরিফ পেয়েছেন ৫১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রুবেল হাসান মুন্সী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাকারিয়া সরকার পেয়েছেন ৫৬ ভোট।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন গণেশ নাথ চৌধুরী। কমিশনের বাকি ২ জন সদস্য ছিলেন উত্তম কুমার সাহা ও সাইফুল ইসলাম। কমিশনকে সহযোগিতা করেন রাশেদ মান্নান ফয়সল।

বাকি নির্বাচিত সদস্যরা হলেন, মৌসুমী আহমেদ খান (সিনিয়র সহ সভাপতি), মাকসুদা পারভীন ও এহতেশামুল হক রোকনী (সহ সভাপতি), জহুরুল ইসলাম সুজন (যুগ্ম সম্পাদক), ফারুক হোসেন রনি (সহ সাধারণ সম্পাদক), রুবেল হাসান মুন্সী (সাংগঠনিক সম্পাদক), মাহমুদুল হাসান মার্ক (প্রচার ও প্রকাশনা সম্পাদক), জহুরুল ইসলাম টিপু (ক্রিড়া সম্পাদক), রেজোয়ানা রাজ্জাক সেতু (সাংস্কৃতিক সম্পাদক), জান্নাত ফেরদৌস লিপি (মহিলা সম্পাদিকা), কার্যকরি সদস্য কামরুজ্জামান কামরুল, আবুল কাশেম, বেনজামিন হামিদ অনু, আব্দুল মমিন মানিক, তানজিল আরিফ, দেবব্রত সাহা, মাসুদ রানা, খান হোসেন বিপু ও হাসান বিন নোমান রাসেল।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!