মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই গুণী শিক্ষক সংবর্ধিত

যুক্তরাষ্ট্রের মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. সেলিম উদ্দীন এবং অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. রবিন্দ নাথ শিলকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশের খ্যাতনামা উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীরা ।

স্থানীয় সময় রোববার রাতে ওয়ারেন শহরের একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব মিশিগান এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ মঈন দীপুে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের সঞ্চালনায় মিট দ্য গ্রেট অনুষ্ঠানে হ্যামট্রামিক সিটির মেয়র প্রটেম কামরুল হাসান, মোটর কোম্পানি জিএমের ম্যানেজার কামরুল হাসান চৌধুরী, ডেট্টয়েট পাবলিক স্কুলের অ্যাডমিনিস্টেটর অলিউর রহমান, সাহেদুল ইসলাম, মোহাম্মদ আফতাব, নুসরাত সবনম প্রমুখ বক্তব্য নাখেন।

গুণী শিক্ষকদ্বয়ের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়
গুণী শিক্ষকদ্বয়ের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়

Travelion – Mobile

অনুষ্ঠানে গুণী দুই শিক্ষকদ্বয়কে ফুল দিয়ে বরণ করা হয় এবং সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এ উপলক্ষে একট কেকও কাটা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিনুর রশীদ চৌধুরী কাপ্তান, কামরুল হাসান, মোহাম্মদ আফতাব, লুৎফুল বারি নিয়ন, মোহাম্মদ হোসেন এবাদুল ইসলাম এবাদ, মো. আমিনুল হক, সালাউদ্দীন মুরাদ, প্রদ্যন্ন চন্দ, মোতাকাব্বির শাহীন, মাহদী মাহি চৌধুরী, মোহাম্মদ রফিক, অতিকুর রহমান ভূইয়া, শামীম আহসানসহ আরও অনেকে।

এছাড়া অনুষ্ঠানে দুই শিক্ষককে বৃহত্তর চট্টগ্রাম সমিতির সদস্যরাও ফুলেল শুভেচ্ছা জানান ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!