মালয়েশিয়ায় বাংলাদেশি যুবক হত্যার দায়ে দুই নারী গ্রেফতার

মালয়েশিয়ায় বাংলাদেশি এক যুবককে গলা কেটে হত্যার দায়ে দুই বাংলাদেশি নারীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। এরা হলেন, ইয়াসমিন (৩৫), আলেয়া (৪০)। সোমবার(১৮ নভেম্বর) বিকেলে গ্রেফতার করা এই দুই নারীকে রিমান্ডে নেয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

১৫ নভেম্বর (শুক্রবার) সকালে মালয়েশিয়ার সেলঙ্গর প্রদেশের মেরু এলাকায় নিজ দোকানে খুন হন প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা আব্দুল্লাহ আল মামুন (৩২)।

সকাল ৭টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে কয়েকজন দুর্বৃত্ত মামুনের দোকানে প্রবেশ করে। এরপর দোকানের শার্টার বন্ধ করে তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

Travelion – Mobile

নিহত মামুন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের মুনসুর আলীর ছেলে। প্রায় ১০ বছর আগে শ্রমিক ভিসায় মালয়েশিয়া যান তিনি।

হত্যাকাণ্ডের এক প্রত্যক্ষদর্শী প্রবাসী বাংলাদেশি রফিকুল ইসলামকে দু দফা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সোমবার প্রথম দফা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার বিকেলে ২য় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কি কারণে মামুনকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত,তাদের অবশ্যই বিচার হবে বলে জানিয়েছেন মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের সংশ্লিষ্ট এক কর্মকর্তা ।

মামুনের মরদেহ ক্লাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত শেষে মরদেহ দেশে পাঠানো হবে বলে জানানো হয়েছে।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!