মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট বিতরণে জরুরি বিজ্ঞপ্তি

মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় প্রবাসীদের পাসপোর্ট নিতে আবারও জরুরি বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ হাইকমিশন।

দেশটিতে চলমান বৈধকরণ কর্মসূচিতে প্রবাসী বাংলাদেশিরা যাতে অংশ নিতে পারেন, সে লক্ষ্যে দ্রুত পাসপোর্ট ডেলিভারির নির্দেশনা দিয়ে এ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এর আগে গত মাসে নির্ধারিত ৪ দিন বিশেষ ব্যবস্থাপনায় হাইকমিশন পাসপোর্ট বিতরণ করা হয়।

মালয়েশিয়া প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

সোমবার (১০ জুলাই) কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের পাসপোর্ট ও ভিসা উইংয়ের প্রথম সচিব মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পোস্ট অফিসের পাশাপাশি দূতাবাস থেকেও বিশেষ ব্যবস্থাপনায় হাতে হাতে পাসপোর্ট ডেলিভারি দেওয়া হবে।

আগামী ১৪ ও ১৫ জুলাই (শুক্র ও শনিবার) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ডেলিভারীর তথ্য গ্রহণ এবং বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত, ১৬৬, জালান বেসার, পেকান আম্পাং, সেলাঙ্গর, বাংলাদেশ হাইকমিশন (পাসপোর্ট) অফিস পাসপোর্ট বিতরণ করা হবে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যাদের পাসপোর্ট অনলাইন হয়েছে, শুধুমাত্র তাদের পাসপোর্ট হাতে হাতে দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ ও সময় ছাড়া অন্য কোন সময়ে সরাসরি হাতে হাতে পাসপোর্ট ডেলিভারীর বিশেষ ব্যবস্থাটি বন্ধ থাকবে।

এ ছাড়া, পাসপোর্ট ডেলিভারির জন্য বিদ্যমান পোষ্ট অফিসের সার্ভিসটিও একই সঙ্গে চালু থাকবে। যারা ইতোমধ্যে পোষ্ট অফিসের মাধ্যমে আবেদন করেছেন তাঁদের পাসপোর্ট পোস্ট অফিসের মাধ্যমেই গ্রহণ করতে হবে।

মালয়েশিয়া প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!