মাঝ আকাশে উড়োজাহাজে বিয়ে

দাম্পত্যজীবনের শুরুর মুহূর্তটি অনেক যুগল স্মরণীয় করে রাখতে চান। তবে ভারতীয় বংশোদ্ভূত এক যুগলের বিয়ে ব্যতিক্রমী এক কারণে বিশেষ হয়ে থাকবে। কারণ, তাঁরা উড়ন্ত উড়োজাহাজে তিন শ অতিথির উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছেন।

মেয়ে ভিদি পোপলের বিয়ে দিতে এমন আয়োজন করেছিলেন সংযুক্ত আরব আমিরাতপ্রবাসী ভারতীয় ব্যবসায়ী দিলীপ পোপলে। উড়োজাহাজ ভাড়া করে বিয়ের আয়োজনের এ ঘটনার ভিডিও অনলাইন মাধ্যমগুলোতে বেশ সাড়া ফেলেছে।

মাঝ আকাশে উড়োজাহাজের ভেতরে চলছে বিয়ের আনুষ্ঠানিকতা
মাঝ আকাশে উড়োজাহাজের ভেতরে চলছে বিয়ের আনুষ্ঠানিকতা

ভিডিওতে দেখা যায়, বিয়ের ঐতিহ্যবাহী পোশাক পরে আছেন বর হৃদেশ সাইনানি ও কনে ভিদি পোপলে। অতিথিদের সঙ্গে নাচগান করছেন তাঁরা। বিয়েবাড়ির আদলে পুরো উড়োজাহাজে সাজসজ্জা করা হয়েছে। সেখানেই মালাবদল থেকে শুরু করে বিয়ের সব আনুষ্ঠানিকতা হয়।

বর–কনে ও তাঁদের আত্মীয়স্বজনদের নিয়ে উড়োজাহাজটি দুবাই থেকে ওমান যায়। এ পথের যাত্রা তিন ঘণ্টার। এ সময়ের মধ্যে বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করতে হয় তাঁদের।

Travelion – Mobile

তবে ভিদি পোপলের পরিবারে মাঝ আকাশে বিয়ের ঘটনা এটাই প্রথম নয়। প্রায় ৩০ বছর আগে তাঁর বাবা দিলীপ পোপলেও উড়ন্ত উড়োজাহাজে বিয়ে করেছিলেন।

দিলীপ পোপলে বলেন, ‘মাঝ আকাশে আমার বিয়ে দেওয়ার এ পরিকল্পনা ছিল আমার বাবার। সেই পরম্পরা ধরে রাখার জন্য আমিও উড়োজাহাজে আমার মেয়ের বিয়ের আয়োজন করেছি।’

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!