মরিশাসে শোকাবহ ২১ আগস্ট পালনে বাংলাদেশ হাইকমিশন

শোকাবহ ২১ আগস্ট উপলক্ষে মরিশাসে বাংলাদেশ হাইকমিশনে নিবরতা পালন, বিশেষ মোনাজাত, বাণী পাঠ এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

রাজধানী পোর্ট লাইসে বাংলাদেশ হাইকমিশনে ভবনে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন এসিস্টেন্ট কনস্যুলার অফিসার রিয়াসাত হোসাইন। মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন মো. আনিসুর রহমান, কাউন্সেলর (কন্স্যুলার) ও মৌসুমি ওয়াইজ, প্রথম সচিব (পলিটিক্যাল)। অনুষ্ঠান পরিচালনা করেন কাউন্সেলর (শ্রম) ও দূতালয় প্রধান মো. অহিদুল ইসলাম।

Travelion – Mobile

হাইকমিশনার রেজিনা আহমেদ প্রথমেই ১৯৭৫ সালের ১৫ আগস্টের কাল রাতে জাতির জনকসহ তার পরিবারের সকল শহিদ সদস্য এবং ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী আইভি রহমানসহ শহিদ ২৪ জন নেতাকর্মীর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

হাইকমিশনার বলেন, প্রধানমন্ত্রীর একমাত্র বোন ছাড়া পরিবারের সকল সদস্যকে হারিয়েছেন। বার বার তার জীবনের ওপরে হুমকি এসেছে। কিন্তু কোন কিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি। তার লক্ষ্য একটাই, দেশের জনগণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়ে তোলার জন্য কাজ করে যাওয়া। আমরাও যার যার অবস্থান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।

প্রবাসী কল্যাণ ও কনস্যুলেট সেবা : বাংলাদেশ হাইকমিশন মরিশাস

প্রবাসী কল্যাণ ও কনস্যুলেট সেবা : বাংলাদেশ হাইকমিশন মরিশাস২৩ আগস্ট, রবিবার : মরিশাস : রাত ৮.৩০ টা __বাংলাদেশ : রাত ১০.৩০ টাসমন্বয় : মোহাম্মদ হাফিজ, সঞ্চালনায় : আহমেদ তোফায়েলঅতিথিমো. অহিদুল ইসলাম- শ্রম কাউন্সেলর ও দূতালয় প্রধান, বাংলাদেশ হাইকমিশন, মরিশাস আলোচকআবুল কালাম আজাদ – ব্যবস্থাপনা পরিচালক, নিলয় বিল্ডার, সেশেলেসমাহবুব হাসান সুমন-পরিচালক অপারেশন, বেস্ট ব্র্যান্ড সোর্সিং, মাদাগাস্কারআনিস ফাতেমা লস্কর-মানবসম্পদ ব্যবস্থাপক, সিএমটি গার্মেন্টস, মরিশাসআতিকুর রহমান-টিম লিডার এগজোটিক গার্মেন্টস, মরিশাসআক্তার পপি-টিম লিডার, এস্কুয়েল (মরিশাস) লিমিটেডমো. আলামিন-টিম লিডার, আরটি নিটস, মরিশাস

Posted by AkashJatra on Sunday, August 23, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!