ভারতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে ২ পাইলট নিহত

ভারতের তেলেঙ্গানা রাজ্যের ভিখারাবাদ জেলায় একটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে নারীসহ দুই শিক্ষানবিশ পাইলট নিহত হয়েছেন। জেলার সুলতানপুর গ্রামে রোববার বিকেলে এই দুর্ঘটনা ঘটেছে। গ্রামের একটি শস্যক্ষেতে বিমানটি বিধবস্ত হলে ঘটনাস্থলেই দুই পাইলট নিহত হন।

নিহত দুই পাইলট হলেন, প্রকাশ বিশাল ও আমানপ্রীত খোর। তারা হায়াদারাবাদের রাজিব গান্ধী এভিয়েশন একাডেমির শিক্ষার্থী ছিলেন। প্রশিক্ষণের অংশ হিসেবে রোববার সকালে বেগমপেট বিমানবন্দন থেকে তারা উড়াল দিয়েছিলেন।

সূত্রের খবর, উড়ানের কিছু সময় পরেই বেগমপেট বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বিমানটির। প্রশিক্ষণের সময় মাঝ আকাশেই ভেঙে পড়ছিল বিমানটি। শস্যক্ষেতে ওপর পড়ার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় তাতে। তবে কী কারণে বিমানটি ভেঙে পড়ে, তা এখনও জানা যায়নি। । গ্রামের এক বাসিন্দা বলেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় সেখানে ভারী বর্ষণ ছিল। হায়াদারাবাদ থেকে মাত্র ১০০ কিমি দূরে এই দুর্ঘটনা ঘটে।

Travelion – Mobile

বিমান বিধ্বস্তের খবর পেয়েই ঘটনাস্থলে যায় ভিকারাবাদ পুলিশ। বিমানের ধংস্বাবশেষ থেকে দুই পাইলটের দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানাচ্ছে, ভারি বৃষ্টির জন্য বেগমপেট বিমানবন্দরের সঙ্গে বিমানের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ঝোড়ো হাওয়ায় ও বৃষ্টিতে ইঞ্জিনের নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!