ব্রুনাইতে পুম্যান গ্রুপের ৫ম বর্ষপূতি অনুষ্ঠিত

ব্রুনাইয়ে বাংলাদেশি মালিকানাধীন পুম্যান গ্রুপ অব কোম্পানির ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠিত হয়েছে। ব্রুনাইয়ে প্রতিষ্ঠানটি অত্যান্ত সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় পুম্যান সিন্দ্রিয়ান বারহাদের মাঙ্গিস ব্রাঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৈশ্বিক মহামারি বিবেচনায় রেখে সীমিত পরিসরে প্রতিষ্ঠানটির কাপক ব্রাঞ্চ, মাঙ্গিস ব্রাঞ্চ এবং তানজুন নাঙ্গকা ব্রাঞ্চের শুধুমাত্র কর্মকর্তা ও কর্মচারীরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির লোকাল পার্টনার হাজী নাজিম উদ্দীন। এছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক তাজুদ্দীন আহমেদ এবং আবু তাহের।

Travelion – Mobile

বাংলাদেশের অর্থনীতি ও স্বাগতিকে দেশে বাংলাদেশি ব্যবসায়ীদের ভাবমূর্তি উন্নয়ন অবদান রেখে চলেছে। পুম্যান সিন্দ্রেয়ান বারহাদের পক্ষে থেকে বিভিন্ন সময় সামাজিক কর্মকাণ্ডও পরিচালিত হয়ে থাকে।

পুম্যান গ্রুপের ৫ম বর্ষপূর্তির অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির দক্ষ, পরিশ্রমী এবং একনিষ্ঠ কর্মীদের মধ্যে পুরস্কার বিতরণ করা ছাড়াও অন্য কর্মীরা যেন সামনের দিনে আরও আরো ভালো কাজ করে সেই জন্য তাদের উৎসাহ প্রদানের লক্ষ্যে বিভিন্ন ধরণের পুরস্কার প্রদান করা হয়।

এ সময় পুম্যান গ্রুপের সঙ্গে থাকার জন্য প্রতিষ্ঠানটির গ্রাহক, শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!