নিউইয়র্ক : বাপা’র নতুন নেতৃত্ব এরশাদ-রাসেক

বিশ্বের অন্যতম সেরা ও চৌকস পুলিশ বাহিনী হিসেবে খ্যাত যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পুলিশ বিভাগে (এনওয়াইপিডি) কর্মরত বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন-বাপা’র নতুন কার্যকরী কমিটি (২০২৪-২৫) ঘোষণা করা হয়েছে।

কমিটিতে ডিটেকটিভ স্কোয়াডের সার্জেন্ট এরশাদুর সিদ্দিক সভাপতি এবং এবং ডিটেকটিভ রাসেকুর মালিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ক্যাপ্টেন এ কে এম সফিউল আলম (প্রিন্স) প্রথম সভাপতি ও ট্রাফিক সুপারভাইজার মোহাম্মদ চৌধুরী ২য় সহ সভাপতি হয়েছেন।

 ‘বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন-বাপা’র ২০২৪-২৫ সালের নতুন কার্যকরী কমিটি
‘বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন-বাপা’র ২০২৪-২৫ সালের নতুন কার্যকরী কমিটি

গত ১৫ ডিসেম্বর বাপা’র তিন সদস্যের নির্বাচন কমিশন নতুন কমিটি ঘোষণা করেন। নির্বাচন কমিশনের কর্মকর্তারা হলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সুমন মাহবুব, সাবেক সভাপতি লেফটেন্যান্ট কমান্ডার শামসুল হক এবং লেফটেন্যন্ট সুহেল খান। ২৭ ডিসেম্বর বুধবার নিউইয়র্কে এক অনুষ্ঠানে নবনির্বাচিত কর্মকর্তারা শপথ নেন।

নতুন কমিটির অন্য কর্মকর্তারা হলেন, কোষাধ্যক্ষ সার্জেন্ট মেহেদি মামুন, সহ-কোষাধ্যক্ষ অফিসার জসিম মিয়া, ইভেন্ট কো-অর্ডিনেটর সার্জেন্ট শেখ আহমেদ, মিডিয়া লিয়াজোঁ ডিটেক্টিভ জামিল সারোয়ার, কমিউনিটি লিয়াজোঁ অফিসার সরদার আল মামুন, সার্জেন্ট-অ্যাট-আর্মস অফিসার মাহবুবুর জুয়েল এবং করেসপন্ডিং সেক্রেটারি অক্সিলারি লেফটেন্যান্ট সৈয়দ এনায়েত আলী।

Travelion – Mobile

২০১৫ সালে গঠিত হয় বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন-বাপা। বর্তমানে সদস্য সংখ্যা প্রায় তিন হাজার। প্রতিষ্ঠার পর থেকে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিকে নানাভাবে সহযোগিতা করে আসছে সংগঠনটি। এছাড়া এনওয়াইপিডিতে অফিসার ও ট্রাফিক এজেন্ট পদে নিয়োগে বাংলাদেশি নতুন প্রজন্মকে উৎসাহ জোগাচ্ছেন সংগঠনের কর্মকর্তারা।

নিউইয়র্ক পুলিশে রেকর্ডসংখ্যক বাংলাদেশিদের যোগ দিয়েছে। প্রিসিঙ্কটের কমান্ডিং অফিসারসহ নিউইয়র্ক পুলিশের বিভিন্ন শাখায় গুরুত্ব পদে দায়িত্ব পালন করছেন বাংলাদেশি বংশোদ্ভূত পুলিশ অফিসাররা, যারা বাপার গর্বিত সদস্য।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!