বরিশালে যাত্রীদের সুবিধায় ফ্রি ‘এসি কোস্টার সার্ভিস’ চালু করল বিমান

বরিশালে শহর হতে বিমানবন্দর যাতায়াতে যাত্রীদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স শীতাতপ নিয়ন্ত্রিত ‘ফ্রি কোস্টার (মিনিবাস) সার্ভিস’ চালু করেছে।

১ নভেম্বর থেকে চালু হওয়া এই এসি কোস্টার সার্ভিসে বরিশাল শহরের পুলিশ লাইন রোডে বিমান বিক্রয় অফিস থেকে যাত্রীদেরকে নিয়ে বিমানবন্দর এবং বিমানবন্দর থেকে যাত্রীদের বিমান বিক্রয় অফিস পর্যন্ত পৌঁছে দিচ্ছে।

বিমানের যেসকল যাত্রী মিনিবাস সার্ভিসটি গ্রহণ করতে চান তাদেরকে ফ্লাইট ছাড়ার কমপক্ষে ২ ঘন্টা আগে পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে।

Travelion – Mobile

কোস্টার সার্ভিস সংক্রান্ত সার্বিক সহযোগিতার জন্য বরিশাল বিমান বিক্রয় অফিসে ফোন ০৪৩১-৬৪৯৯৪, মিনিবাস অপারেটরের মোবাইল-০১৭১১১৩৫৬০৩, জেলা ব্যবস্থাপক বিমান মোবাইল -০১৭৭৭৭৭৫৫৩০ এবং স্টেশন ম্যানেজার মোবাইল ০১৭৭৭৭৭৫৫৩১ যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

বিমানের ফ্লাইট বৃহস্পতিবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৮:৩০ টায় বরিশালের উদ্দেশে রওনা হয়ে সকাল ৯:১০ টায় বরিশাল বিমানবন্দরে পৌঁছায় এবং সকাল ৯:৩৫ টায় আবার ঢাকার উদ্দেশ্যে বরিশাল ছেড়ে যায়।

অন্যদিকে বৃহস্পতিবার বিকাল ৩:৪৫ টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশে বিমানের ফ্লাইট যাত্রা করেএবং বরিশাল বিমানবন্দর থেকে বিকাল ৪:৫০ টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

যাত্রীরা বরিশাল সেলস কাউন্টারসহ (০৪৩১-৬৪৯৯৪) বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।
:

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!