ফ্রান্সে ‘কানেক্ট বাংলাদেশ’র ঈদ পুনর্মিলনী আয়োজন

ফ্রান্সের সামাজিক সংগঠন কানেক্ট বাংলাদেশের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ জুন) সন্ধ্যায়, রাজধানী প্যারিসের রেস্টুরেন্ট রয়েল বেঙালে মার্কস ডোরমিতে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে কানেক্ট বাংলাদেশ ফ্রান্স সমন্বয়ক কমিটি।

ফ্রান্সের প্রধান সমন্বয়ক মাসুক মিয়া মামুনের সভাপিত্বে ও কেন্দ্রীয় সমন্বয়ক কাজী মোহাম্মদ লুৎফুল কবির মুহিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্পেনপ্রবাসী কানেক্ট বাংলাদেশের কেন্দ্রীয় সমন্বয়ক আফছার হোসেন নিলু।

বক্তব্য রাখেন কানেক্ট বাংলাদেশের কেন্দ্রীয় সমন্বয়ক সাদী রহমতুল্লাহ, জাফর আজাদী, হাবিবুর রহমান, মনসুর চৌধুরী, ফ্রান্স কমিটির সমন্বয়ক মোহাম্মদ আফজাল হোসেন,নাজমুল খান। উপস্থিত ছিলেন তাজিম আহমেদ,শহীন মিয়া,রাফি আহমেদ, সুজন আহমেদ,রহিম আহমেদ প্রমুখ।

Travelion – Mobile

বক্তারা বাংলাদেশের উন্নয়ন ও প্রবাসীদের অধিকার প্রশ্নে “কানেক্ট বাংলাদেশের কার্য্যক্রমের কিছু বর্ণনা তুলে ধরে বলেন,কানেক্ট বাংলাদেশ একটি নীতি নির্ধারণী ও প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠাল অগ্রণী সংগঠন। সারা পৃথিবীর প্রবাসীদের মধ্যে সুদৃঢ় ঐক্য ও সংহতি গড়ে তোলার চেষ্টা করছে।

বাংলাদেশের সর্বত্র সর্বক্ষেত্রে শৃঙ্খলা প্রতিষ্ঠায় ও সুশাসন, সুবিচার, সুনির্বাচন, বাকস্বাধীনতার কথা বলে। দেশ ও বিদেশের সুন্দর যৌক্তিক আলোচনা ও সমালোচনাকে এগিয়ে নিয়ে যাচ্ছে এবং জাতির সামনে তুলে ধরার চেষ্টা করছে কানেক্ট বাংলাদেশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!