পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি

ফরিদ সভাপতি, রাসেল সম্পাদক

পর্তুগালের প্রবাসী বাংলাদেশি সংবাদকর্মীদের সুসংগঠিত প্রয়াসে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের কার্যকরী কমিটি পুনর্গঠিত হয়েছে। এতে ঢাকা পোস্টের ফরিদ আহমেদ পাটোয়ারীকে সভাপতি ও এটিএন নিউজ ইউ.কের রাসেল আহম্মেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার ( ২৮ ফেব্রুয়ারি) রাজধানী লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকায় স্থানীয় চারর্কল রেস্টুরেন্টে সংগঠনের সাধারণ সভায় ২০২২-২০২৩ সালে ২০ সদস্যর নতুন কমিটি চূড়ান্ত করা হয়।

সংগঠনকে আরও শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে সদস্যদের মতামত ও আলোচনার পরিপ্রেক্ষিতে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

Travelion – Mobile

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হলেন জহুরুল ইসলাম মুন (যমুনা নিউজ), তারিকুল হাসান আশিক (সময় সংবাদ), এফ আই রনি (স্টার বিডি নিউজ)। এতে সহ-সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার এইচ খান ফাহিম (আই নিউজ), শহীদ আহমদ (দৈনিক ইনকিলাব ও ডাক বাংলা.কম) ও মনির হোসেন। সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ তানভীর আহমদ (এসএ টিভি ও বাংলা নিউজ.কম), সহ-সাংগঠনিক সম্পাদক সমীর দেবনাথ, কোষাধক্ষ্য জাহিদ কায়সার (প্রবাস কথা), প্রচার সম্পাদক মো. এনামুল হক একুশে টিভি.কম), দফতর সম্পাদক মোহাম্মদ শাহজাহান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন (আটলান্টিক টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. হাসান কোরাইশী, অভিবাসনবিষয়ক সম্পাদক আবু সাঈদ (জাগো নিউজ)।

কার্যকরী নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদ, বেলাল আহমেদ (এনটিভি ইউরোপ), রাহিব ফয়সল (দৈনিক রুপান্তর), শওকত আলম।

সভা শেষে প্রেসক্লাবের নতুন দায়িত্বপ্রাপ্তরা আশাবাদ ব্যক্ত করেন প্রবাসীবান্ধব ভয়েজ অব বাংলাদেশ কমিউনিটি পর্তুগালের মুখপাত্র হিসেবে জোরাল ভূমিকা রাখবে। সামনের দিনগুলোতে যা পর্তুগাল ও বাংলাদেশের মধ্যে সেতুবন্ধন তৈরিতে ভূমিকা রাখবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!