পর্তুগালে বাংলাদেশ ইয়ুথ অ্যাসোসিয়েশনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

পর্তুগালের রাজধানী লিসবনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ ইয়ুথ অ্যাসোসিয়েশন অব পর্তুগালের উদ্যোগে ‘বাংলাদেশ শীর্ষক’ চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মের শিশু-কিশোরদের নিয়ে এই আয়োজন করা হয়।

রবিবার লিসবনের বাঙালি অধ্যুষিত মুরারিয়া এলাকার লিকা ল্যাঙ্গুয়েজ স্কুলের হল রুমে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রবাসী শিল্পী সোহাইল আহমদ খানের পরিচালনায় কমিউনিটি ব্যক্তিত্ব রাজিব আল মামুনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পর্তুগাল সিআরসিআইপিটি’র সভাপতি নাঈম মুহাম্মদ শহিদুল্লাহ।

আরও উপস্থিত ছিলেন লিকা ল্যাঙ্গুয়েজ স্কুলের ব্যবস্থাপনা পরিচালক হেলাল উদ্দিন হেলাল, ব্যবসায়ী আহমদ রুবেল, চিত্র শিল্পী আসাদুজ্জামান ও শিল্পী রাজু আহসান প্রমুখ।

Travelion – Mobile

পুরস্কার বিতরণীর আগে প্রধান অতিথি নাঈম মুহাম্মদ শহিদুল্লাহ শুভেচ্ছা বক্তেব্য বলেন আজকের শিশু আগামীর ভবিষ্যৎ। আমরা তাদের জন্য সুন্দর একটি পৃথিবী রেখে যেতে চাই। তাই শিশুদের প্রতি আমাদের যথাযত দায়িত্ব পালন করা উচিত।

তারা যেন সৎ ও দেশ প্রেমিক নাগরিক হতে পারে, সে দিকে আমাদের খেয়াল রাখতে হবে।

বক্তব্যের শেষে প্রতিযোগিতায় অংশ নেওয়া এবং বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!