নিউইয়র্কের ব্রঙ্কসে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কসে উন্নয়ন সমাবেশ ও কেক কাটার মাধ্যমে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা শেখ জামাল হুসাইনের পরিচালনায় ও নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল চৌধুরী, এন আর বি ব্যাংকের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও আব্দুল হাসিম মামুন। প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম।

নিউইয়র্কের ব্রঙ্কসে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  অনুষ্ঠানে উপস্থিতি
নিউইয়র্কের ব্রঙ্কসে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিতি

অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর করিম, কানেকটিকাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী হুমায়ুন চৌধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী সদস্য ডেনি চৌধুরী ও আতাউল গনি আসাদ, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী সেফাজ, যুক্তরাষ্ট্র বঙ্গমাতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ।

Travelion – Mobile

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা শাহ সেলিম, হেলিম উদ্দিন, শাহীন কামালী, মনির উদ্দিন, আজমান আলী, সাদেকুর রহমান, নূর হোসেন ফরহাদ প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, যুবলীগ নেতা শিপু চৌধুরী, মামুন হোসেন, মহিবুর রহমান, জয়নাল উদ্দীন লায়েক, সুমন দেব, রিটন সরকার, সোহান আহমেদ টূটূল, রোকন আহমেদ, হাসনাত তালূকদার, আব্দুর রউফ পাশা, মাহবুব চৌধুরী প্রমুখ।

বক্তারা, বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। নৌকা মার্কার বিকল্প নেই। এ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করতে।

তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে বহির্বিশ্বে শক্তিশালী করতে যুবলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যেতে হবে। দেশ ও দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

পরে অতিথিদের সাথে নিয়ে যুক্তরাষ্ট্র যুবলীগের নেতা-কর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশিত হয় এবং শহীদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী-সমর্থক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!