নভোএয়ার ৭ বছরে বহন করেছে ৩৩ লাখ যাত্রী

২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখের বেশি যাত্রী সেবা দিয়েছে নভোএয়ার।

বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার আট বছরে পদার্পণ করেছে। ২০১৩ সালে ৯ জানুয়ারি অভ্যন্তরীণ আকাশপথে ঢাকা-চট্টগ্রাম রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে বিমান সংস্থাটি।

নভোএয়ারের জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়েছে, ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে নভোএয়ার অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে।

Travelion – Mobile

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ার-এর অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ উড়োজাহাজ
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নভোএয়ার-এর অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ উড়োজাহাজ

আট বছরে পদার্পণ উপলক্ষে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকিটের মূল্যে ১২ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে তারা। স্মাইলস গ্রাহকেরা নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে এই সেবা নিতে পারবেন।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, নভোএয়ার সব সময়ই যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। সময় অনুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবার মান আরও বাড়ানোর জন্য নানা উদ্যোগ নেওয়া হচ্ছে।

পরিকল্পনার অংশ হিসেবে সময় অনুযায়ী ফ্লাইট পরিচালনা করতে এরই মধ্যে সপ্তম উড়োজাহাজ বহরে যুক্ত হয়েছে। যাত্রীদের টিকিট কেনার জন্য মোবাইল অ্যাপ ও চেক-ইন প্রক্রিয়া সহজ করতে ওয়েব চেক-ইন প্রক্রিয়া চালু করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!