দুবাইয়ে উইমেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প

সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ের প্রবাসী নারীদের সামাজিক সংগঠন বাংলাদেশ উইমেন অ্যাসোসিয়েশনের আয়োজনে প্রবাসীদের জন্য বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ অক্টোবর) দুবাইয়ের সোনাপুরে আয়োজিত ক্যাম্পে এতে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, রক্ত, বিএমআই, সুগার টেস্ট করা হয়েছে ৷ প্রায় দুই শতাধিক প্রবাসী চিকিৎসা সেবা নেন।

বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেলে বিএম জামাল হোসেন মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।

Travelion – Mobile

এ সময় তিনি বলেন, অসহায় প্রবাসীদের স্বাস্থ্য সেবায় এ ধরণের মানবিক উদ্যোগ প্রশংসার দাবি রাখে, যা সকল প্রবাসী সংগঠনগুলোর জন্য অনুকরণীয়।

বাংলাদেশ উইমেন অ্যাসোসিয়েশনের সভাপতি আবিদা হোসেন বলেন, প্রবাসীদের স্বাস্থ্য সচেতনতা বাড়াতে ও সংগঠনের নিয়মিত মানবিক কার্যক্রমের অংশ হিসেবে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

আরও পড়তে পারেন : ইঞ্জিনে ত্রুটি, আমিরাতগামী এয়ার অ্যারাবিয়ার জরুরি অবতরণ শাহজালালে

তিনি আরও বলেন, দুবাইয়ের ধারাবাহিকতায় আমিরাতের অন্য শহরগুলোতে মেডিকেল ক্যাম্প আয়োজন করা হবে। বিশেষ করে নারী শ্রমিকদের জন্য বিশেষ কিছু উদ্যোগ গ্রহণের পরিকল্পনা আমাদের আছে৷

ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন- দুবাই কনস্যুলেটের শ্রম কাউন্সেলর ফাতেমা জাহান, দূতালয়প্রধান মোজাফফর হোসেন, বাংলাদেশ উইমেন অ্যাসোসিয়েশনের সদস্য বাইজুন নাহার চৌধুরী, শাহীন শেফা, ফেরদৌস মল্লিক, হেলানা পারভীন, ফাহমিদা চৌধুরী শবনম আক্তারসহ সংগঠনের নারী নেত্রীরা।

আকাশযাত্রার ফেসবুক গ্রুপে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!