স্পেনের টেনেরিফ দ্বীপে বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সেবা

স্পেনের দক্ষিণ টেনেরিফ দ্বীপে দুইদিন ব্যাপি প্রবাসী বাংলাদেশিদের কনস্যুলার সেবা প্রদান করা হয়েছে। এই সময় টেনেরিফের আশপাশের আরও কয়েকটি এলাকার প্রবাসী বাংলাদেশিরা কনস্যুলার সেবা নিতে আসেন।

শনিবার ও রোববার টানা দুই দিন আস সুন্নাহ মসজিদ সংলগ্ন একটি হল রুমে প্রবাসীদের বিভিন্ন কনস্যুলার সেবা প্রদান করা হয়। এরমধ্যে স্পেনে সদ্য ভূমিষ্ঠ শিশুদের পাসপোর্টের আবেদন, পাসপোর্ট নবায়ন, বাংলাদেশি বংশোদ্ভূত স্প্যানিস নাগরিকদের ভিসার আবেদন গ্রহণসহ অন্যান্য সেবা ছিল।

কনস্যুলার সেবার নেতৃত্ব দেন মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মো. মোতাসিমুল ইসলাম। তার সঙ্গে ছিলেন প্রশাসনিক কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ও সাইফুল ইসলাম।

Travelion – Mobile

সেবা প্রদানে স্থানীয়ভাবে সহযোগিতা করেন টেনেরিফ কমিউনিটি ব্যক্তিত্ব জাকির হোসেন, সাইদ আহমেদ ও আমির হোসেন,হাসান ।

দূতাবাসের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পরবর্তী সময়ে সেবা পেতে আগ্রহী প্রবাসী বাংলাদেশিরা রাজধানী মাদ্রিদ বাংলাদেশ দূতাবাসে সকাল দশটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ফোনে যােগোযাগ করে জানতে পারবেন।

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা১৩ জুলাই, সোমবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা , বাংলাদেশ সময় : রাত ১১ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅতিথি:এম এ রব মিন্টু, রাজনীতিবিদসরদার লুৎফুর রহমান, রাজনীতিবিদপলাশ রহমান, প্রবাসী সাংবাদিক, কলামিস্ট

Posted by AkashJatra on Monday, July 13, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!