জর্ডানে অসহায় বাংলাদেশিদের ত্রাণ সহায়তায় হৃদয়ে বাংলাদেশ

জর্ডানে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও অবৈধ অসহায় প্রবাসী বাংলাদেশিদের সহায়তা এগিয়ে এসেছে হৃদয়ে বাংলাদেশ সংগঠন। সংগঠনটির পক্ষ থেকে জর্ডানে বিভিন্ন এলাকায় অসহায় প্রবাসীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

গত দুদিন ধরে মার্কা বেত্তারিয়া, মার্কা মাগফার, মার্কা হাই মাজাড়া, জার্কা মোখায়েম, আল মাহাত্তা এবং জাবল নাদিপে এলাকার পঅভাবী প্রবাসীদের কাছে ত্রাণ পৌঁছিয়ে দেয় হৃদয়ে বাংলাদেশের সদস্যরা। মোট ২ শত পরিবারকে ১০ দিনের পরিমাণ ত্রাণ সামগ্রী দেওয়া হয়।

হৃদয়ে বাংলাদেশ সংগঠনের সাধারণ সম্পাদক রিমন আহম্মেদ নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক শেখ তানভীর আহম্মেদ ও সহ- সাধারন সম্পাদক হাসান মন্ডল, সহ- সাংগঠনিক সম্পাদক পান্নু মিয়া ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

Travelion – Mobile

ত্রাণ কার্যক্রমে সহযােগিতা করেন সামাজিক বিষায়ক সম্পাদক এস, এম রনি, দপ্তর সম্পাদক বাদশা মিয়া, ক্রীড়া সম্পাদক কাউছার আলম, সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক সন্তোষ জসিম ও সহ-যুগ্ম সম্পাদক রুবেল শেখ।

সাধারণ সম্পাাদক রিমন আহম্মেদ বলেন,”বর্তমানে যে কঠিন সময় যাচ্ছে তার যাতাকলে পড়ে কর্মহীন ও কাগজপত্রহীন প্রবাসীদের অবস্থা খুবই করুণ ও অমানবিক। অনেকেই অভুক্ত থেকে লকডাউনের বন্দী জীবন পার করছে। আমরা মানবতাবোধ থেকেই তাদের পাশে দাঁড়িয়েছি। নিজেদের যতটুকু সামর্থ্য তা উজাড় করে দিচ্ছি।”

করোনা পরিস্থিতির শিকার কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশিরা ত্রাণ পেয়ে হৃদয়ে বাংলাদেশ সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানান।

তারা বলেন, “কঠিন দুঃসময়ে হৃদয়ে বাংলাদেশ সংগঠন পাশে এসে দাঁড়িয়েছে অসহায় প্রবাসীদের রক্ষা করেছে। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি আল্লাহ যেন তাদেরকে হেফাজত করেন এবং করোনাভাইরাস থেকে সারা দুনিয়ার মানুষকে হেফাজত করেন।”

প্রস্তুতির ভিডিও দেখুন

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!