জর্ডানফেরত স্ত্রীকে পরকীয়া সন্দেহে হত্যা, স্বামী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে এক জর্ডানফেরত স্ত্রীকে হত্যা গৃহবধূকে হত্যায় তাঁর স্বামী নুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার রাজধানীর কাকরাইল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হ। র‍্যাব বলছে, প্রবাসী এক যুবকের সঙ্গে স্ত্রী রেশমা আক্তারের সম্পর্ক রয়েছে, এমন সন্দেহ থেকে তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করেছিলেন নুরুল ইসলাম।

সোমবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১৭ এপ্রিল কেরানীগঞ্জে নিজের বাসায় ছুরিকাঘাতে রেশমা আক্তারকে (২৫) হত্যা করা হয়। এ ঘটনায় তাঁর স্বামী নুরুল ইসলামকে আসামি করে মামলা হয়।

র‌্যাব জানায়, ১২ বছর আগে রেশমা আক্তারের সঙ্গে নুরুল ইসলামের বিয়ে হয়। তাঁরা দুজনই কেরানীগঞ্জ এলাকার বাসিন্দা। বিয়ের কিছুদিন পর জীবিকার তাগিদে রেশমা জর্ডানে চলে যান। পারিবারিক কলহের জেরে জর্ডানে থাকা অবস্থায় তাঁদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। এই দম্পতির একটি ছেলেসন্তান রয়েছে।

Travelion – Mobile

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন বিদেশে থেকে গত মাসের শেষ দিকে রেশমা দেশে ফেরেন। বিচ্ছেদ হওয়া সত্ত্বেও পুনরায় সংসার শুরু করেন তাঁরা। নতুন করে সংসার শুরুর দুই দিন পর প্রবাসী এক যুবকের সঙ্গে রেশমার সম্পর্ক আছে, এমন সন্দেহ থেকে তাঁকে হত্যা করেন নুরুল।

স্ত্রীকে খুন করার পর নুরুল ইসলাম প্রথমে বরিশালে গিয়ে আত্মগোপন করেন। এক দিন পর সেখান থেকে লঞ্চে করে ঢাকায় আসেন তিনি। পরে চাঁদপুর হয়ে চট্টগ্রামে যান। সেখানে দুই দিন থাকার পর আবার ঢাকায় ফিরে আসেন নুরুল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!