চাকরি পেতে বাবাকে শ্বাসরোধে খুন ছেলের, সহায়তায় মা ও ভাই!

বাবা মারা গেলে সহানুভূতির কারণে চাকরিটা পাওয়া যাবে, এই লোভে বাবাকেই শেষ পর্যন্ত শ্বাসরোধ করে খুন করল যুবক। আর এই বিষয়ে তার পাশে ছিল মা এবং ছোটো ভাই। অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের তেলঙ্গানার পেড্ডাপল্লি জেলার কোথুর গ্রামে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ২৫ বছরের ওই যুবকের পলিটেকনিক ডিপ্লোমা রয়েছে। বাবাকে ঘুমের মধ্যে গামছা দিয়ে শ্বাসরোধ করে খুন করে গত মাসের ২৫ তারিখে। খুনের পর সকালে সকলকে জানায় যে, তিনি হার্ট অ্যাটাকের কারণে মারা গিয়েছেন।

এই সময়ের প্রতিবেদনে বলা হয়, পেড্ডাপল্লির সরকারি সিঙ্গেরেনি কোলিয়ারিতে পাম্প অপারেটর ছিলেন অভিযুক্তের বাবা। মৃতের বড় ছেলে হওয়ার সুবাদে সহানুভূতির ভিত্তিতে চাকরি পেতেই খুনের পরিকল্পনা করেছিল বলে জানিয়েছে পুলিশ। পুলিশ দুই ভাইকে গ্রেফতার করেছে।

Travelion – Mobile

নিহও ওই ব্যক্তির কথা বিশ্বাস করেননি স্থানীয়রা। তারাই পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। এরপর শুরু হয় তদন্ত। মা ও ছোট ভাইকে জেরা করতেই ঝুলি থেকে বেড়িয়ে আসে বেড়াল।

তেলাঙ্গানা এবং কেন্দ্রীয় সরকারের যৌথ মালিকানাধীন সিঙ্গেরেনি কোলিয়ারি সংস্থা (এসসিসিএল) চাকুরিরত অবস্থায় যদি কোনও কর্মচারীর মৃত্যু হয় সেই পরিবারের একজনকে কর্মসংস্থান দেওয়া হয়। আর সেই লোভেই বাবাকে খুন করেছে যুবক।

রামগুন্ডমের পুলিশ কমিশনার ভি সত্যনারায়ণ বলেন, ‘কেলিয়ারিতে বাবার চাকরি পাওয়ার জন্য ওই যুবক খুন করে। তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩০২ (হত্যা), ১২০-বি (ষড়যন্ত্র), ২০১ (মিথ্যা তথ্য দেওয়া) এবং ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে’। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!