চট্টগ্রামের আকাশে উড়বে ওমানের সালামএয়ার

ঢাকার পর এবার চট্টগ্রামের আকাশে উড়বে ওমানের স্বল্প-আয়ের (লাে-কস্ট) বিমানসংস্থা সালাম এয়ার। আগামী ৭ অক্টোবর থেকে সপ্তাহে ৪ দিন মাস্কাট-চট্টগ্রাম-মাস্কাট রুটে চলাচল করবে সালাম এয়ার।

সপ্তাহের সোম, বুধ, শুক্র ও রবিবার স্থানীয় সময় দুপুর ১.৫৫ টায় মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে রাত ৮.৪৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সময় লাগবে ৪ ঘন্টা ১৫ মিনিট।

এরপর রাত ৯.৩০ চট্টগ্রাম ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ১২.৩৫ মিনিটে মাস্কাট পৌছাবে। সময় লাগবে ৪ ঘন্টা ১৫ মিনিট। সময় লাগবে ৪ ঘন্টা ১৫ মিনিট।

Travelion – Mobile

উদ্বোধনী টিকেট মূল্য মাস্কাট থেকে চট্টগ্রাম একমূখী (ওয়ানওয়ে) ৩০ রিয়াল থেকে শুরুর নির্ধারণ করা হয়েছে। হ্যান্ড ব্যাগেজ ৭ কেজি এবং লাগেজ ২০ কেজি। ৩০ ও ৪০ কেজি লাগেজের আলাদা প্যাকেজ আছে। টিকেট কেনার সময়ই বাড়িত মাসুল দিয়ে তা নিতে হবে।

গতবছরের ২৯ আগস্ট থেকে ঢাকা রুটে অপারেশন শুরু মধ্য দিয়ে বাংলাদেশের আকাশে অভিষেক হয় বিমানসংস্থাটির।

বর্তমানে চট্টগ্রাম-মাস্কাট-চট্টগ্রাম রুটে রাষ্ট্রায়াত্ব বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে এবং বেসরকারী রিজেন্ট এয়ারওয়েজ প্রতিদিন এবং ইউএস বাংলা এয়ারলাইন্স সপ্তাহে ৪ দিন চলাচল করছে।

২০১৭ সালের ৩০ জানুয়ারি বাণিজ্যিক পরিচালন শুরু করা সালাম এয়ার বর্তমানে মধ্যপ্রাচ্য, এশিয়া, আফ্রিকা এবং ভারতীয় উপমহাদেশে ২০ টি গন্তব্যে চলাচল করছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!