গ্রিসে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে আওয়ামী লীগ

গ্রিসে কেক কাটা ও আলোচনা সভার আয়োজনের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে আওয়ামী লীগ।

গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল হাওলাদারে আলোচনা সভা সঞ্চালনায় আলোচনায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন সহ-সভাপতি আতিকুর রহমান শেলু, সহ-সভাপতি মিয়া মিজান, সহ-সভাপতি লোকমান উদ্দিন, সহ-সভাপতি আবিদ হানজালা, সহ-সভাপতি আলমগীর হোসাইন, সহ-সভাপতি নান্নু খালাসী ও মহিলা সম্পাদিকা মৌসুমী পারভীন।

সভায় আরো উপস্থিত ছিলেন গ্রিস যুবলীগের যুগ্ম-আহ্ববায়ক রাসেল মিয়া, এথেন্স মহানগর যুবলীগ গ্রীস শাখার যুগ্ম আহবায়ক ও ইউরো বাংলা প্রেসক্লাব গ্রিস কমিটির সাংগঠনিক সম্পাদক জাবেদ মাহমুদ, গ্রিস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুমিন খানসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Travelion – Mobile

বক্তারা বলেন, বাংলাদেশের রাজনীতিতে এক ব্যতিক্রমী এবং অনন্য উচ্চতায় রয়েছেন শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে অমিত সম্ভাবনার দেশ হিসাবে বাংলাদেশ এগিয়ে চলেছে অপ্রতিরোধ্য গতিতে। তার দূরদর্শী ভূমিকায় করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল আছে। আর তার সময়োপযোগী নেতৃত্ব দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসিত হচ্ছে বিশ্বদরবারেও। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের ‘রোল মডেল হিসাবে পরিচিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তারা আরও বলেন, একবিংশ শতাব্দীর অভিযাত্রায় তিনি দিনবদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার কান্ডারি। এই অভিযাত্রায় তিনি বাঙালির জাতীয় ঐক্যের প্রতীক এবং ভরসাস্থল।

অনুষ্ঠানে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক রানা মল্লিকের কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!