কুয়েত আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখা।

বৃহঃস্পতিবার (১৮ আগস্ট) রাতে খাইতান রাজধানী প্যালেস হোটেলে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। এ সময় পবিত্র কুরআন থেকে তেলওয়াত ও সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আওয়ামী লীগ কুয়েত শাখার সভাপতি হোসেন আহমেদ আজিজের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান।

Travelion – Mobile

সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ মিয়ার ও টিপু চৌধুরী’র যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (কাউন্সিলর পাসপোর্ট ও ভিসা) ইকবাল আক্তার, প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েতের সভাপতি লুৎফর রহমান মুখাই আলী, ডায়মন্ড গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, ব্যবসায়ী কামরুল ইসলাম।

এছাড়া অন্যদের মধ্যে আওয়ামী নেতা কাজী শামসুল আলম, আবদুল মান্নান, আবদুল ওয়াহাব, তৌহিদুল ইসলাম তালুকদার, ওসমান আলী লুকমান, জিয়াউল কবির সুমন, আবদুল খালেক, নজরুল ইসলাম, হাবীব, নজরুল ইসলাম রুবেল, জামাল গাজী, সেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন আলা, শ্রমিক লীগ সভাপতি মো. কামাল হোসেন, সাধারণ সম্পাদক কামাল ফারুক, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, নজরুল ইসলাম শাহীন, ইন্জিঃ মোসাহেদ সহ সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগেরসকল সহযোগী অংঙ্গসংগঠনের নেতারা ছাড়াও ফ্যামিলি ফোরামের সভাপতি আবদুল হাই, বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও ক্রীড়াঙ্গন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যাকারী পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে বৈধ পথে রেমিটেন্স পাঠানোসহ সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!