কুয়েতের আমির হাসপাতালে, অবস্থা স্থিতিশীল

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কুয়েতের আমির শেখ নওয়াফ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ।

আমিরি দেওয়ানের সূত্রে কুয়েতের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম কুনা শনিবার জানিয়েছে, ৮৬ বছর বয়সী কুয়েতের এ আমিরের অবস্থা বর্তমানে স্থিতিশীল। তার পরীক্ষা নিরিক্ষা চলছে এবং তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এক বিবৃতিতে, আমিরি দেওয়ান মন্ত্রী শেখ মোহাম্মদ আল-আব্দুল্লাহ আল-সাবাহও আমিরকে সুস্বাস্থ্য এবং দ্রুত সুস্থতা দান করার জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করেছেন।

Travelion – Mobile

এদিকে, পাবলিক প্রসিকিউশন শনিবার হুঁশিয়ারি উচ্চারণ করেছে যে কোনো ব্যক্তি, গোষ্ঠী, প্ল্যাটফর্ম বা মিডিয়া আউটলেট মহামান্য আমিরের স্বাস্থ্য বা শাসক পরিবারের ব্যবস্থা সম্পর্কে প্রতিবেদন বা সংবাদ প্রকাশের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেবে।

একটি বিবৃতিতে, প্রসিকিউশন বলেছে যে এটি গুরুতর উদ্বেগের সাথে অনুসরণ করেছে যা মিডিয়া এবং কিছু ব্যক্তি সব ধরণের নেটওয়ার্ক এবং আউটলেটে কভার করেছে, মহামান্য আমিরের স্বাস্থ্য এবং পূর্বোক্ত ব্যবস্থা সম্পর্কে “মিথ্যা” প্রতিবেদন সনাক্ত করেছে।

আইনি ব্যবস্থাগুলি সংবিধানের ১৬৭ অনুচ্ছেদের সাথে সঙ্গতিপূর্ণ হবে, প্রসিকিউশন উল্লেখ করেছে।

শেখ নাওয়াফ ২০২০ সালের সেপ্টেম্বরে কুয়েতের আমির হিসেবে শপথ নেন। এর আগে তার ভাই শেখ সাবাহ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ দেশটির আমির ছিলেন। তিনি ৯১ বছর বয়সে যুক্তরাষ্ট্রে মারা যান।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!