ওয়াশিংটনে রাজশাহী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কমিটি

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির রাজশাহী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আজিজুর রহমান মৃধাকে সভাপতি ও অ্যাডভোকেট কাজী ওয়াহিদুজ্জামান স্বপনকে কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক ড. মীর্জা ওয়াজেদ আলী, ড. মো. আতিয়ার রহমান, ইঞ্জিনিয়ার ড. মো. নজরুল ইসলাম, ইন্জিনীয়ার ড: মাহফুজুর রহমান, সোহরাব আলী, নজরুল ইসলাম কোয়েল, ও শরীফ হোসেইনকে উপদেষ্টা করা হয়েছে।

Travelion – Mobile

২৭ সদস্যের কমিটিতে আরও রয়েছেন- সহ-সভাপতি আইভি হাসান, আনোয়ার মামুন, দেওয়ান মনিরুল হক হিমু; সহ-সাধারণ সম্পাদক এ এস এম চৌধুরী কায়কোবাদ, মোজাম্মেল হোসেইন জিলু, ও মো: হাসিনুর রহমান টিটু; মোহাম্মদ আব্দুল হালিম ট্রেজারার, শামীমা তাসমীন তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক, আহমেদ আজম প্রচার ও ক্রীড়া সম্পাদক, আমেনা পারভীন মহিলা বিষয়ক সম্পাদীকা, মো: সালাউদ্দিন সামাজিক ও আপ্যায়ন সম্পাদক, কার্তিক রায় আইন বিষয়ক সম্পাদক, নার্গিস ফাতিমা আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। এছাড়া ফাতেমা সিদ্দীক, মো আবুল হাসান, ফারহানা হামিদ ও লামিয়া আহমেদকে সদস্য করে পূর্ণাঙ্গ কমিটি করা করা হয়।

ওয়াশিংটন ডিসি, মেরিল্যান্ড ও ভার্জিনীয়া (ডি এম ভি) এলাকায় বসবাসরত শতাধিক সাবেক ছাত্রছাত্রী, শিক্ষক ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে সম্মিলিত প্রচেষ্টায় ২০২১ সালে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!