ইতালির লোম্বার্দিয়ায় আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে ইতালির মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগ।

রবিবার স্থানীয় একটি হলরুমে মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিতার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হানিফ শিপনরন পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে শুরুতে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এ সময় সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Travelion – Mobile

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস ফরাজী। প্রধান বক্তা ছিলেন বিতালি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন,সহ সভাপতি ঝিনু মিয়া মেম্বার,জাকির হোসেন অপু,যুগ্ম সম্পাদক,চঞ্চল রহমান,মঞ্জুর হোসেন সাগর,জামিল আহমেদ, রহমান খান, তুহিন মাহমুদ ,আওয়মীলীগ নেতা তারা মিয়া, রিপন খান, ইব্রাহিম আলী,সাংগঠনিক সম্পাদক শেখ সাইদ,আনোয়ার হোসেন, জসিম আহমেদ ,সুহেল রূপম,ইউনুস মোড়ল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালির সভাপতি হাজি সেলিম হোসেন সম্পাদক দুলাল মোহাম্মদ,মিলন হাওলাদার, মোমিনের রহমান, লিটন, রুবেল, সিরাজ মিয়া,মিজান হাওলাদার, শফিক আহমেদ,হেলাল আহমেদ,হাবিব চৌধুরী,সুজন চৌধুরী,হারুন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালি শাখা, বঙ্গবন্ধু সংস্কৃতি জোট ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফেরাত কামনা এবং দেশবাসীর জন্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!