ইতালিতে বাংলাদেশি প্রতিষ্ঠানে ডাকাতি, ২১ লাখ টাকা লুট

ইতালিতে এক বাংলাদেশির ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (১ জুন) স্থানীয় সময় বিকেল ৫টায় রাজধানী রোমের অদূরে ফিনোক্কিও নামক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, তিনজনের একটি ডাকাত দল মানি ট্রান্সফার ও মোবাইল বিক্রির প্রতিষ্ঠানে হঠাৎ প্রবেশ করে আতঙ্ক সৃষ্টি করে। এরপর প্রায় ২১ হাজার ইউরো (২১ লাখ টাকা) নিয়ে গেছে। এর মধ্যে নগদ ৯ ও গচ্ছিত ১২ হাজার ইউরো। যাওয়ার সময় দুই রাউন্ড গুলি ছোড়ে ডাকাতরা ।

এসময় প্রতিষ্ঠানের মালিক অ্যাডভোকেট আনিচুজ্জামান আনিচের ভাগিনা আসাদুজ্জামান দোকানে ছিলেন। ডাকাত দল দোকানে প্রবেশ করার সাথে সাথে ভয়ে তিনি ভেতরে নিরাপদে অবস্থান নেয়।

Travelion – Mobile

আনিচ জানান, ঘটনার সময় তিনি আরেকটি দোকানে ছিলেন। পরে প্রশাসনের সহায়তা চাওয়া হলে তাৎক্ষণিক কয়েক গাড়ি পুলিশ চলে আসে। পুলিশ দোকানে ঢুকে ফিঙ্গার প্রিন্টসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করে। একই সঙ্গে এলাকায় তল্লাশি করে।

এত টাকা দোকানে কেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনার এক ঘণ্টা আগে ইউরোগুলো পোস্ট অফিস বা ব্যাংককে জমা দেওয়ার কথা ছিল। এর আগেই এ ঘটনা ঘটে। বর্তমানে ঘটনাটি পুলিশের তদন্তাধীন।

এ ঘটনায় জড়িতদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনবে বলে পুলিশ জানিয়েছে। প্রশাসনের এমন ভূমিকা দেখে সন্তুষ্টি প্রকাশ করে আনিচ বলেন, পুলিশ জানিয়েছে এ ঘটনার তদন্ত হবে। অপরাধীরা ধরা পড়বে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!